চাঁদপুর, মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৩। আল্লাহ, তিনি ব্যতীত কোন ইলাহ নাই; সুতরাং মু'মিনগণ আল্লাহর উপর নির্ভর করুক।


১৪। 'হে মু'মিনগণ! তোমাদের স্ত্রী ও সন্তান-সন্তুতিগণের মধ্যে কেহ কেহ তোমাদের শত্রু; অতএব তাহাদের সম্পর্কে তোমরা সতর্ক থাকিও। তোমরা যদি উহাদিগকে মার্জনা কর, উহাদের দোষ-ত্রুটি উপক্ষো কর এবং উহাদিগকে ক্ষমা কর, তবে জানিয়া রাখ, আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষার ফল প্রকাশ
ফরিদগঞ্জ ব্যুরো
২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন ২০১৯ সালে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে। গত রোববার দুপুরে উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনির উজ্জামানের কাছে ফলাফল হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের উপদেষ্টা পরিষদের সভাপতি মুকবুল আহমদ, সভাপতি নূরুল আমিন দেওয়ান, সাধারণ সম্পাদক মাওঃ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



অ্যাসোসিয়েশন সূত্র জানায়, ১ম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ২০১৯ সালের ২১ ডিসেম্বর ২৮৬ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে ১১০ জন বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি লাভ করে। ঘোষিত ফলাফল অনুযায়ী প্রথম শ্রেণিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে ১২ জন, ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ১২ জন এবং সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে ১১ জন। দ্বিতীয় শ্রেণিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ২০ জন, ট্যালেন্টপুলে ৬ জন, সাধারণ গ্রেডে ১৩ জন। তৃতীয় শ্রেণিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ১ জন, ট্যালেন্টপুলে ১ জন এবং সাধারণ গ্রেডে ১২ জন। চতুর্থ শ্রেণিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ২ জন, ট্যালেন্টপুলে ৪ জন, সাধারণ গ্রেডে ১২ জন এবং পঞ্চম শ্রেণিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ১ জন, ট্যালেন্টপুলে ১ জন এবং সাধারণ গ্রেডে ৪ জন বৃত্তি পেয়েছে। মোট গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে ৩৬ জন, ট্যালেন্টপুলে ২৪ জন এবং সাধারণ গ্রেডে ৫০ জন বৃত্তি লাভ করেছে।



অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাওঃ জাকির হোসেন জানান, আগামী মাসে সুবিধাজনক সময়ে আনুষ্ঠানিকভাবে বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা প্রদান করা হবে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২২৪৭৪
পুরোন সংখ্যা