চাঁদপুর, বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে হোম কোয়ারেন্টাইনে ২৪২ জন, আইসোলেশনে থাকার রোগী করোনা আক্রান্ত কিনা জানা যাবে আজ রাতে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌরসভা নির্বাচন
১, ২ ও ৩নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর প্রার্থী ময়না বেগম
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনে পুরাণবাজার ১, ২ ও ৩নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী ময়না বেগম। সাধারণ ঘরের মেয়ে হলেও গরিবের বন্ধু 'ময়না আপা' হিসেবে পরিচিত তিনি। ১৫ বছর যাবৎ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শের একজন তৃণমূলের সৈনিক হিসেবে আওয়ামী লীগ রাজনীতির সাথে জড়িত। বিগত আন্দোলন-সংগ্রামে এবং দলের যে কোনো প্রয়োজনে রাজপথে সক্রিয় ভূমিকা রাখেন এবং সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। দলের প্রতিটি মিছিল-মিটিং ও সমাবেশে তার সক্রিয় অংশগ্রহণ রয়েছে।



১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে দলের সকল কর্মকা-ে বলিষ্ঠ অংশগ্রহণ রয়েছে তার। নিজের স্বার্থের দিকে না তাকিয়ে সবসময় দলের এবং জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।



তিনি বলেন, প্রিয় নেত্রী ডাঃ দীপু মনির একনিষ্ঠ কর্মী হয়ে এলাকার উন্নয়নকে আরো এগিয়ে নিতে চাই। এজন্যে দলের নেতা-কর্মী ও ওয়ার্ডবাসীর পরামর্শে নির্বাচনে প্রার্থী হয়েছি। আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করার সুযোগ করে দিতে নেতৃবৃন্দসহ সকলের কাছে জোরালো দাবি জানিয়েছেন ময়না বেগম। তিনি আশা করেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে বিপুল ভোটে জয়যুক্ত হবেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৬৭৮২৬
পুরোন সংখ্যা