চাঁদপুর, বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে হোম কোয়ারেন্টাইনে ২৪২ জন, আইসোলেশনে থাকার রোগী করোনা আক্রান্ত কিনা জানা যাবে আজ রাতে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে সাংবাদিক হাছান মাহমুদের বাবার দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক মানবজমিন উপজেলা প্রতিনিধি, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) হাছান মাহমুদের বাবা মরহুম আলহাজ্ব মোঃ ফজলুর রহমানের (৮৫) দাফন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার বাদ জোহর মধ্য বড়কুল আল-আমিন মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন মধ্য বড়কুল দারুস সালাম জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওঃ মোজাম্মেল হোসেন।



এর আগে গত সোমবার রাতে আলহাজ্ব মোঃ ফজলুর রহমান বার্ধক্যের কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের মধ্য বড়কুল গ্রামের মিয়াজী (মাইজের) বাড়ির মৃত হামিদ আলী বেপারীর বড় ছেলে। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।



মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন, বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।



জানাজায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জে কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ, স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমেদ, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ সফিকুর রহমানসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা, ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, এলাকাবাসী, মরহুমের আত্মীয়-স্বজন ও আল-আমিন হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮২৭০৪
পুরোন সংখ্যা