চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
সুজাতপুর বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড পরিচালনা কমিটির সভা
বাবুল মুফতী
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড পরিচালনা কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৯টায় সুজাতপুর বাজারস্থ পার্টি অফিসে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান ও সুজাতপুর বাজার স্ট্যান্ড পরিচালনা কমিটির উপদেষ্টা সাজেদুল হাসান বাবু (বাতেন)। তিনি বলেন, সুজাতপুর সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড হবে সারাদেশের মধ্যে মডেল। শান্তি-শৃঙ্খলা নিয়ন্ত্রণে থাকবে সবসময়। সড়ক পরিবহন আইন মেনে শৃঙ্খলা রাখা হবে। তিনি আরো বলেন, যাত্রীদের সুবিধার্থে চালকদের সকল সমস্যা সমাধান করা হবে। তিনি উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।



সুজাতপুর বাজার সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড পরিচালনা কমিটির সভাপতি মোঃ মানিক প্রধানের সভাপ্রধানে ও সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলামের পরিচালনায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সহ-সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মনির হোসেনসহ সদস্যবৃন্দ।



সভায় উন্মুক্ত আলোচনায় সকল সিএনজি চালক পরিচিত হন এবং তাদের সমস্যার কথা তুলে ধরেন। মতলব উত্তরের সড়ক পরিবহনে শান্তিশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার ব্যাপারে আলোচনা করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৪৬৪০৩
পুরোন সংখ্যা