চাঁদপুর, শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ৩ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
আঞ্চলিক এসএমই পণ্য মেলার উদ্বোধন
একজন কাণ্ডারীর হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
------------জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান
বাদল মজুমদার
২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে প্রথমবারের মতো ক্ষুদ্র শিল্প উন্নয়নে আঞ্চলিক এসএমই পণ্য মেলা সপ্তাহব্যাপী আউটার স্টেডিয়ামে শুরু হয়েছে। গতকাল ২৭ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় চাঁদপুর স্টেডিয়াম প্রাঙ্গণ হতে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে আউটার স্টেডিয়ামে মেলা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। র‌্যালির নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। র‌্যালি শেষে মেলা মঞ্চে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।



এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি বলেন, ক্ষুদ্র শিল্প ব্যবসায়ীদের উন্নয়নে একজন কা-ারীর হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তিনি হচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।



অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম জাকারিয়ার সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী। উপস্থিত ছিলেন চেম্বর অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাছিম উদ্দিন ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের ডেপুটি কমিশনার এসএম আশরাফুল আমীন। সঞ্চালনায় ছিলেন সাংবাদিক এমআর ইসলাম বাবু।



উল্লেখ্য, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলায় ৫০টি স্টল স্থাপন করা হয়েছে। সেখানে রয়েছে ক্ষুদ্র ও মাঝারি দেশীয় পণ্যের সমাহার।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৭০১৮১
পুরোন সংখ্যা