চাঁদপুর, মঙ্গলবার ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


অসহায় মানুষের সেবায় পুলিশ কনস্টেবল আসাদুজ্জামান
স্টাফ রিপোর্টার ॥
৩১ মার্চ, ২০২০ ১৭:১৯:২৬
প্রিন্টঅ-অ+


ব্যস্ত নগরীর ফুটপাতে সবার চোখের সামনে পড়ে থাকে কিছু মানুষ। সড়কই তাদের ঘর, ফুটপাত তাদের বিছানা। এসব মানুষ রাস্তায় বসে খান, রাস্তাতেই ঘুমান। অসুস্থ হলে সেখানেই পড়ে থাকেন তারা।

এসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন চট্টগ্রাম জেলা পুলিশের একদল সদস্য। অপরাধ দমন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের রুটিন কাজের বাইরেও অসহায় মানুষের সেবায় এগিয়ে এসেছেন কিছু মানবিক পুলিশ সদস্য। এরা হচ্ছেন মোঃ আসাদুজ্জামান, মোঃ ইয়াছির রাকিব ও মোঃ শাহাদাত আহমেদ অনি। তারা নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি দেবদূতের মতোই এগিয়ে আসেন অসহায় মানুষের পাশে। তাদের এই মানবিক কাজগুলো দৃষ্টি কেড়েছে সমাজের বিভিন্ন স্তরের মানুষের।

কথা হয় পুলিশ কনস্টেবল আসাদুজ্জামানের সাথে। তিনি জানান, আমরা বন্ধুরা দেখি চোখ নেই, পা নেই, ফুটপাতে থাকে এমন লোকদের খবর কেউ রাখে না। দেশের এই পরিস্থিতিতে নিজের অবস্থান থেকে ফুটপাতের এবং রাস্তার অসহায় মানুষের দিকে নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দিতে আমরা পাড়া-মহল্লায় খোঁজ নিয়ে সম্ভাব্য সহায়তা তুলে দেই। দেশের প্রতিটা প্রান্তে যদি এরকম কিছু মানবিক মানুষ থাকে, তাহলে আমি ১০০% নিশ্চিত হয়ে বলতে পারি, আমাদের দেশে কোনো পরিস্থিতিতেই কাউকে অনাহারে থাকতে হবে না। তিনি সাংবাদিকদের মাধ্যমে দেশের সকল শ্রেণি পেশার মানুষকে  নিজের সামর্থ্য অনুযায়ী দেশের এই করুণ পরিস্থিতিতে রাস্তার অসহায় মানুষদের পাশে দাঁড়াতে অনুরোধ জানান।


আজকের পাঠকসংখ্যা
৪৭২৬৭৯১
পুরোন সংখ্যা