চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৪-সূরা মুদ্দাছ্ছির


৫৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। হে বস্ত্রাচ্ছাদিত!


২। উঠ, আর সতর্ক কর,


৩। এবং তোমার প্রতিপালকের শ্রেষ্ঠত্ব ঘোষণা কর।


৪। তোমার পরিচ্ছদ পবিত্র রাখ,


 


 


assets/data_files/web

সংসারে যে সবাইকে আপন ভাবতে পারে, তার মতো সুখী নেই।


-গোল্ড স্মিথ।


 


 


 


দয়া ঈমানের প্রমাণ ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে দুটি অগ্নিকাণ্ড ব্যাপক ক্ষয়ক্ষতি
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলায় ২ জুন মঙ্গলবার রাতে দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বসতঘর, গোয়ালঘর ও খড়ের গাদা পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন জানিয়েছেন।



মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের নাগদা এবং নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামে রাত পৌনে ১০ টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।



এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাগদা গ্রামের শাহজালাল প্রধানের খড়ের গাদায় রাত ৮টায় আগুন জ্বলতে দেখে জনৈক পথচারী ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এলাকাবাসীর সহায়তায় প্রায় আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। ক্ষতিগ্রস্ত শাহজালাল বলেন, শত্রুতাবশত কেউ হয়তোবা এ অগি্নসংযোগের ঘটনাটি ঘটিয়েছে।



এ ঘটনার এক ঘন্টা পর রাত পৌনে ১০টায় নারায়ণপুর ইউনিয়নের বদরপুর গ্রামের মৃত আমির হোসেন পাটওয়ারীর ছেলে আলমগীর হোসেন পাটওয়ারীর পরিত্যক্ত দুটি বসতঘর ও একটি গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।



এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলমগীর পাটওয়ারীর পরিত্যক্ত বসতঘরে আগুন জ্বলতে দেখে বাড়ির এক মহিলা ডাকাডাকি করতে থাকেন। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পাশের একটি ঘর ও একটি গোয়ালঘরে লেগে যায়। মতলব ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এলাকার যুবকদের সহায়তায় প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে। তবে দুটি বসতঘর ও গোয়ালঘর রক্ষা করতে না পারলেও আশপাশের ৫/৬টি বসতঘর আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা পেয়েছে।



মতলব দক্ষিণ উপজেলার ফায়ার স্টেশনের ইনচার্জ আসাদুজ্জামান বলেন, অগ্নিকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। ক্ষতিগ্রস্ত ঘরে মানুষজন কেউই থাকে না এবং ওই ঘরে বিদ্যুৎও নেই। ক্ষতিগ্রস্ত আলমগীর জানান, শত্রুতাবশত এ অগি্নসংযোগ করেছে এলাকার কেউ।



মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে ও বড় ধরনের ক্ষতি থেকে বাড়ির লোকজন রক্ষা পায়। তবে অগ্নিকাণ্ডের কোনো কারণ জানা যায়নি।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪১০৩৪৬
পুরোন সংখ্যা