চাঁদপুর, রোববার ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১। বল, আমার প্রতি ওহী প্রেরিত হইয়াছে যে, জিন্নদের একটি দল মনোযোগ সহকারে শ্রবণ করিয়াছে এবং বলিয়াছে, 'আমরা তো এক বিস্ময়কর কুরআন শ্রবণ করিয়াছি,


২। যাহা সঠিক পথনির্দেশ করে; ফলে আমরা ইহাতে বিশ্বাস স্থাপন করিয়াছি। আমরা কখনও আমাদের প্রতিপালকের কোন শরীক স্থির করিব না,


 


 


assets/data_files/web

প্রার্থনা ও প্রশংসা এই দুটো জিনিস স্বয়ং বিধাতাও পছন্দ করেন।


-সুইডেন বাগ।


 


 


 


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


ফটো গ্যালারি
মতলবে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু
রেদওয়ান আহমেদ জাকির
০৭ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব পৌরসভার দগরপুর এলাকার জাহাঙ্গীর পাটোয়ারী (৬৫) নামের এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে ৬ জুন শনিবার সকালে মারা গেছেন। জোহর নামাজের পরে স্বাস্থ্যবিধি মেনে দাফন- কাফন টিমের সহায়তায় তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে। প্রশাসন বাড়িটিকে লকডাউন করেছে।



এলাকাবাসী সূত্রে জানা যায়, দগরপুর গ্রামের আব্দুল জব্বার পাটোয়ারীর ছেলে জাহাঙ্গীর পাটোয়ারী ঢাকায় ব্যাচেলর কোয়ার্টার পরিচালনা করতেন। সেখানে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। দেখাশোনা করার মতো কেউ নেই বলে দুদিন আগে করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশিসহ অসুস্থ হয়ে গ্রামের বাড়িতে আসেন। বাড়ির লোকজনের কাছে তাঁর অসুস্থতার বিষয়টি গোপন করেন। শুক্রবার রাতে বাড়ির লোকজন তাঁর শারীরিক অবনতির বিষয়টি অবগত হয়ে স্বাস্থ্য বিভাগকে জানায়। এ সময়ে তাঁর স্ত্রী ছাড়া ঘরে কেউ ছিল না। পরে গতকাল শনিবার সকাল ৮টায় তিনি মারা যান।



উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, ওই ব্যক্তির অসুস্থতার বিষয়টি কাল (শুক্রবার) জানতে পারি। স্বাস্থ্যবিধি মেনে তাঁর দাফন হয়েছে। তাঁর স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়েছে ও তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১৮১৫৪০
পুরোন সংখ্যা