চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চরফতেজংপুরে সম্পত্তিগত বিরোধ মীমাংসায় এবং জিডি প্রত্যাহারে দুই পক্ষের অঙ্গীকারনামা
স্টাফ রিপোর্টার
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের চরফতেজংপুর মৌজার সম্পত্তিগত বিরোধ নিয়ে রাসেল কবির ও বাদশা চকিদারের মধ্যে সমঝোতা হয়েছে। দীর্ঘদিনের বিরোধ মীমাংসায় এবং থানায় দাখিল করা জিডি প্রত্যাহারে দুই পক্ষই চাঁদপুর সদর মডেল থানায় অঙ্গীকারনামা দাখিল করেছে।



বৃহস্পতিবার (৯ জুলাই) বেলা ১১টায় বিরোধ মীমাংসায় থানার ভেতরে দুই পক্ষের বৈঠক অনুষ্ঠিত হয়।



বৈঠকে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক রমজান, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কাশেম খান, ইউপি সদস্য মোঃ মিজান আনোয়ার মোল্লা, এলাকার মুরুবি্ব আব্দুল গণি, ছত্তর খাঁ, কালা বেপারীসহ আরো অনেকে। এ সময় তারা অঙ্গীকারনামায় স্বাক্ষর করে থানার পুলিশ অফিসারের নিকট হস্তান্তর করেন।



অঙ্গীকারনামায় তারা উল্লেখ করেন, ১ম পক্ষ মোঃ রাসেল কবির (৩২), পিতা মৃত হাজী মোঃ মোস্তফা মোল্লা ও ২য় পক্ষ বাদশা চৌকিদার, পিতা মৃত বারেক চৌকিদার গং, উভয়ের সাং চর ফতেজংপুর, থানা ও জেলা চাঁদপুর। উভয় পক্ষের চাঁদপুর সদর উপজেলাধীন ইব্রাহিমপুর ইউনিয়নের চরফতেজংপুর মৌজার খতিয়ান নং ৯৯, দাগ নং-২১২, জায়গার পরিমাণ ১.৯২ শতক ভূমির অন্দরে .৭০ শতাংশ জায়গা আলুবাজার নৌ-পুলিশ ফাঁড়ির সংলগ্ন পূর্ব পাশে অবস্থিত। উক্ত জায়গা নিয়ে আদালতে মামলা থাকার কারণে বিজ্ঞ আদালতের সিদ্ধান্ত মোতাবেক যার পক্ষে রায় আসবে তা তারা মেনে নিবে। তবে যে যেই অবস্থায় আছে আদালতের রায় না আসা পর্যন্ত সেই অবস্থায় থাকবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়। কেউ জায়গা ক্রয়-বিক্রয় করতে পারবে না। কোনো পক্ষই উক্ত জায়গা নিয়ে পরবর্তী আদালতের রায় না আসা পর্যন্ত আইন-শৃঙ্খলা বজায় রাখতে কোনো ধরনের শান্তি ভঙ্গ করতে পারবে না। এর ব্যত্যয় ঘটলে আইন আমলে আসবে। প্রকাশ থাকে যে, ১ম পক্ষ রাসেল, ২য় পক্ষ বাদশা চৌকিদার গং কর্তৃক বিরোধীয় জায়গাসংক্রান্তে দায়েরকৃত জিডি নং-৯৩১, তারিখ ২০/০৬/২০২০খ্রিঃ এবং জিডি নং-৯২৪, তারিখ ২০/০৬/২০২০খ্রিঃ বৃহস্পতিবার (৯ জুলাই) প্রত্যাহার করা হবে। উক্ত জায়গা কেউই বিক্রয় করতে পারবে না। এর কোনো অনিয়ম হলে পক্ষগণ আইনের আশ্রয় নেবে। আমরা উভয় পক্ষ লিখিতভাবে স্থানীয় চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অঙ্গীকারনামায় স্বাক্ষর করলাম।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


assets/data_files/web

মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৬৮৭৯১
পুরোন সংখ্যা