চাঁদপুর, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


পুরাণবাজার পুলিশ ফাঁড়ির অভিযান
গাঁজাসহ মাদক কারবারি অলি চোরা গ্রেফতার
স্টাফ রিপোর্টার
১২ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজার পুলিশ ফাঁড়ি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে বাজার এলাকার চিহ্নিত মাদক কারবারি অলি খান ওরফে অলি চোরাকে (৬৫) গাঁজাসহ গ্রেপ্তার করেছে। এ সময় তার কাছ থেকে ৫০ গ্রাম পরিমাণ ১৬ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।



১১ জুলাই শনিবার দুপুর ২টা ৪৫ মিনিটের সময় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম বাজার দুধ পট্টিতে মাদক বিরোধী অভিযান চালান। এ সময় অলি খান, (পিতা মৃত ফজল খান)-এর বসত ঘর তল্লাশি করে ১৬ পুরিয়া গাঁজা পাওয়া যায়।



ইন্সপেক্টর মাসুদ জানান, দীর্ঘদিন থেকে সে গাঁজা বিক্রি করে আসছিল। অলি খান চিহ্নিত একজন মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



এলাকা সূত্রে জানা যায়, অলি খান ওরফে অইল্যা চোরার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়। বিয়ে করার সুবাদে পুরাণবাজারে বসতি গড়ে তোলে। রাজনৈতিক দলের পরিচয়ে বছরের পর বছর ওই এলাকায় গাঁজা বিক্রি করে আসছিলো। সে এখান থেকে নদীপথে চরাঞ্চলেও গাঁজা সরবরাহ করে। সে একজন পেশাদার মাদককারবারি।



অলি চোরার মাদক বিক্রির কারণে বাজারের গদিঘর লেবার থেকে শুরু করে ব্যবসায়ীদের ছেলেরা নেশায় আসক্ত হয়ে পড়ে। গাঁজাসহ অলি গ্রেপ্তার হওয়ায় জনমনে স্বস্তি বিরাজ করছে। অলি চোরা ছাড়া পেয়ে আবার যাতে গাঁজা বিক্রি করতে না পারে এবং তার গাঁজার আস্তানা যাতে বন্ধ করা হয় সে দাবি জানান এলাকাবাসী।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৬৫১১৩
পুরোন সংখ্যা