চাঁদপুর, বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০, ১ শ্রাবণ ১৪২৭, ২৪ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বাকিলার সাবেক ইউপি চেয়ারম্যান নজুর দাফন সম্পন্ন
কামরুজ্জামান টুটুল
১৬ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম নজু (৬৫)-এর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বিকেলে দু'দফা জানাজা শেষে পারিবারিক গোরস্তানে চিরনিদ্রায় শায়িত করা হয়। একই দিন সকালে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে....রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বাকিলা ইউনিয়নের ফুলছোঁয়া গ্রামের হাজী বাড়ি প্রকাশ্যে হক সাহেবের বাড়ির মৃত ছায়েদ আলীর বড় ছেলে।



বেশ কয়েক বছর ধরে এই আওয়ামী লীগ নেতা নানাবিধ শারীরিক সমস্যায় ভুগছিলেন। সমপ্রতি নিজ বাড়ি বাকিলার খলাপাড়ায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে ইন্তেকাল করেন।



বুধবার বাদ আসর বাকিলা উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম ও সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারাবারিক গোরস্তানে দাফন করা হয় নজরুল ইসলাম নজুকে। তিনি ১৯৯৮ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত বাকিলা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। এর আগে একই পরিষদের সদস্য পদেও নির্বাচিত হয়েছিলেন।



সারাজীবন আওয়ামী লীগের রাজনীতির সাথে থেকে সক্রিয় রাজনীতি করেছেন। কিন্তু দল থেকে কোনো ধরনের সুবিধা ভোগ করেননি। তিনি বাকিলা বাজারের সুবর্ণ সময়ে বাজার ইজারাদারের দায়িত্ব পালন করেছেন সুনামের সাথে।



মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী। আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রফিক উল্যাহ খাঁন কাজল, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনসহ সর্বস্তরের নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীসহ বাকিলা বাজারের ব্যবসায়ীবৃন্দ।



বাকিলা ইউনিয়ন পরিষদের শোক প্রকাশ



বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম নজুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বর্তমান পরিষদের দায়িত্বপ্রাপ্ত সর্বজন। বর্তমান চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারীর উদ্যোগে আনীত শোক প্রস্তাবকালে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যানসহ পরিষদের সকল সদস্য। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক প্রস্তাবে একমত প্রকাশ করে উপস্থিত ছিলেন ইউপি সচিব শাহাদাত মীর, বাকিলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল ধর প্রমুখ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৫। অথচ আমরা মনে করিতাম মানুষ এবং জিন্ন্ আল্লাহ সম্বন্ধে কখনও মিথ্যা আরোপ করিবে না।


৬। 'আরও এই যে, কতিপয় মানুষ কতক জিন্ন্রে শরণ লইত, ফলে উহারা জিন্নদের আত্মম্ভরিতা বাড়াইয়া দিত।'


 


কথার শক্তিকে না জেনে মানুষকে জানা অসম্ভব।


-কনফুসিয়াম।


 


 


 


 


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৩৭৪৭
পুরোন সংখ্যা