চাঁদপুর, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


ফটো গ্যালারি
ঈদসামগ্রী নিয়ে বন্যার্তদের পাশে তারুণ্যের অগ্রদূত
৩১ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনাকালীন দুর্যোগপূর্ণ অবস্থার মধ্যে থেমে নেই উত্তাল পদ্মা। ইতিমধ্যে গ্রাস করে ফেলেছে চাঁদপুরের চরাঞ্চলের কয়েকশত ঘরবাড়ি। বন্যাকবলিত এই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে গতকাল বৃহস্পতিবার চাঁদপুর সদরের রাজরাজেশ্বর ইউনিয়নের ৬০টি পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করে চাঁদপুরের তারুণ্যের অগ্রদূত সামাজিক সংগঠন।



সংগঠনের সদস্যদের চাঁদায় ও উপদেষ্টাবৃন্দের অনুদানে বিতরণকৃত প্রতি প্যাকেটে ছিলো ১ কেজি করে মুড়ি, চিড়া ও চিনি, ১ প্যাকেট করে বিস্কুট ও চানাচুর, ২ প্যাকেট সেমাই ও ১ পাতা পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। বিতরণকালে উপস্থিত ছিলেন তারুণ্যের অগ্রদূতের প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ, বর্তমান সহ-সভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরা, সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু, প্রচার সম্পাদক ফাহিম আল ইসলাম, নির্বাহী সদস্য এম.কে. মুন্না, সুশান্ত রায়, প্রণয় মন্ডল, শ্রীকান্ত রায় ও নূর মোহাম্মদ।



উল্লেখ্য, বাংলাদেশে করোনাকালীন সময়ের প্রথম থেকে মাঠপর্যায়ে কাজ করে এক মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে তারুণ্যের অগ্রদূত। জনসচেতনতামূলক প্রচারণা, লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ থেকে শুরু করে প্রায় ৩৫০টি পরিবারের মাঝে ধাপে ধাপে খাদ্যসামগ্রী পেঁৗছে দেয় সংগঠনটি।



সংগঠনের সদস্যরা জানান, প্রধান উদ্দেশ্য বাস্তবায়নের পাশাপাশি বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে তারুণ্যের অগ্রদূত মানুষের পাশে দাঁড়িয়ে এভাবেই তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২২৩৫৯৪
পুরোন সংখ্যা