চাঁদপুর, শুক্রবার ৩১ জুলাই ২০২০, ১৬ শ্রাবণ ১৪২৭, ৯ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


ফটো গ্যালারি
মাদক সেবনে আটক ২ জনকে তিন মাসের সাজা
স্টাফ রিপোর্টার
৩১ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে গাঁজা ও ইয়াবা সেবনকালে আটক দুজনকে তিন মাসের সাজা দেওয়া হয়েছে। গত ২৯ জুলাই মাদকবিরোধী অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট সামিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চাঁদপুর শহরের কোড়ালিয়া হতে মাদক (গাঁজা) সেবনরত অবস্থায় ১ পুরিয়া (আনুমানিক ২০ গ্রাম গাঁজা)সহ পশ্চিম বিষ্ণুদীর রিয়াদ দেওয়ান (২১) এবং মাদক (ইয়াবা) সেবনরত অবস্থায় ৩ পিচ ইয়াবাসহ তাজুল ইসলাম (২২)কে পাওয়া যাওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদ- এবং ১০০ টাকা করে অর্থদণ্ড দেয়া হয়েছে। জব্দকৃত গাঁজা এবং ইয়াবা নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর-এর ইন্সপেক্টর, সাব-ইন্সপেক্টর ও সঙ্গীয় ফোর্স কর্তৃক আসামীদেরকে হাতেনাতে আটক করা হয়। তারা উভয়ই দীর্ঘদিন যাবত মাদক (গাঁজা ও ইয়াবা) সেবন করে আসছে মর্মে স্বেচ্ছায় দোষ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে। উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান, পেশকার মোঃ জহিরুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফোর্সের সদস্যবৃন্দ। ভবিষ্যতে জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২০২১৩৩
পুরোন সংখ্যা