চাঁদপুর, বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
একজন জনবান্ধব পুলিশ কর্মকর্তার নাগরিক বিদায় সংবর্ধনা
স্টাফ রিপোর্টার
০৬ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহেদ পারভেজ চৌধুরীর নাগরিক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত ৪ আগস্ট মঙ্গলবার বিকেলে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সংবর্ধনাকালে মোঃ জাহেদ পারভেজ চৌধুরীকে বিভিন্ন সামাজিক সংগঠন স্মৃতি বিজড়িত ক্রেস্ট প্রদান করে এবং চাঁদপুরে তাঁর দায়িত্ব পালনকালীন সময় গঠনমূলক কর্মকা-ের বিষয়গুলো বক্তব্যের মাঝে তুলে ধরেন নাগরিক সমাজের নেতৃবৃন্দ।



অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মোঃ জাহেদ পারভেজ তাঁর বক্তব্যে বলেন, আমার শৈশবকাল ছিল বর্ণাঢ্য। আমি ছিলাম পুলিশ পরিবারের। আমার বাবা হাইমচর থানার অফিসার ইনচার্জ হিসেবে চাকুরি থেকে অবসর নেন। বাবার চাকুরির সুবাদে আমার বহু স্কুল পাল্টাতে হয়েছে। সে কারণে আমার বেশি বন্ধু হয়েছিলো। বন্ধুদের সাথে মিশতে গিয়ে, সমাজের অনেক বৈচিত্র্য আমার দৃষ্টিগোচর হয়েছে। চাকুরি জীবনে এসে সেই শৈশবের বৈচিত্র্য নিয়ে কাজ করে সফল হয়েছি। তিনি আরো বলেন, বাংলাদেশে ১৮ কোটি মানুষ। তাদের জানমালের নিরাপত্তা নিয়ে কাজ করতে হয় পুলিশের। আমাদের পুলিশিং সেবা যে একদিন সিঙ্গাপুরকে পার করবে সেদিন বেশি দূরে নয়। করোনাকালীন মানুষ পুলিশের কাছে সাহায্য চায়। পুলিশও মানুষের সকল সহযোগিতা করতে নিরলস কাজ করছে। অথচ অসহায় ও দরিদ্র মানুষের জন্যে সাহায্য দেন জনপ্রতিনিধিরা। মানুষ তাদের কাছ থেকে না চেয়ে চেয়েছে পুলিশের কাছে। পুলিশ করোনার সময়ে নিজের জীবন বাজি রেখে জনগণের সেবক হিসেবে কাজ করছে।



চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশিদ, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালেহ উদ্দিন আহমেদ জিন্নাহ, পৌর কমিটির সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন, বাগাদী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ জাকির হোসেন হিরু, জেলা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী।



কমিউনিটি পুলিশিং সদর উপজেলার সাধারণ সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এমএম কামাল। আরো বক্তব্য রাখেন স্বপ্নতরু সামাজিক সংগঠনের নির্বাহী পরিচালক শরীফুল ইসলাম, সাপ্তাহিক শপথ-এর সহ-সম্পাদক অমরেশ দত্ত জয় প্রমুখ।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগাদী কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি হাফেজ মোঃ হাসান, স্বপ্নতরু সামাজিক সংগঠনের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৫৩৩৬৪
পুরোন সংখ্যা