চাঁদপুর, বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় স্কুলছাত্রী মিশু হত্যা মামলায় দুই আসামী গ্রেফতার
মোহাম্মদ মহিউদ্দিন
০৬ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া উপজেলার চাঁদপুর এমএ খালেক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জান্নাতুল নাঈম মিশুকে (১৪) হত্যার অভিযোগে নূর আলম ও সজীব হোসেন নামের দুই যুবককে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ। রোববার রাতে তাদের গ্রেফতার করা হয় বলে সোমবার দুপুরে কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানান।



তিনি আরো জানান, গ্রেফতারকৃত সজীব ও নূর আলমকে জিজ্ঞাসাবাদে তারা মিশু হত্যার সাথে জড়িত থাকার সত্যতা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্যাদি প্রকাশ করেছে। মামলার তদন্তের স্বার্থে ওইসব তথ্য প্রকাশ করা যাচ্ছে না। তারা পরিকল্পিতভাবে স্কুলছাত্রী মিশুকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে ভিকটিমের ঘাস কাটার স্থান থেকে আনুমানিক ৩০০ গজ দক্ষিণে বিলের মধ্যে খালের পানির হেলেঞ্চা ঘাসের নিচে ডুবিয়ে রাখে।



গ্রেফতারকৃত সজীব (১৯) ফরিদগঞ্জ থানাধীন গাব্দেরগাঁও গ্রামের আমির হোসেনের ছেলে (বর্তমানে সে বড় হায়াতপুর গ্রামে তার নানার বাড়িতে বসবাস করে) ও নূর আলম (২৫) কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের বড় হায়াতপুর গ্রামের মনির হোসেনের ছেলে।



উল্লেখ্য, কামরুন্নাহার মিশু বড় হায়াতপুর গ্রামের সৌদি প্রবাসী হানিফের কন্যা। মিশু গত শুক্রবার (৩১ জুলাই) দুপুরে তার পালিত ছাগলের জন্যে ঘাস কাটতে বাড়ির পাশে যায়। কয়েক ঘণ্টা অতিবাহিত হয়ে গেলেও মিশু বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে। পরদিন ১ আগস্ট শনিবার মিশুর নিখোঁজ বিষয়ে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ডায়েরি নং-১২। গত রোববার দুপুরে স্থানীয় লোকজন বড় হায়াতপুর গ্রামের দক্ষিণ পূর্ব পাশে ধানি জমির বিলে মিশুর লাশ ভাসমান দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গত ৩ আগস্ট মিশুর মা শেফালী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (নং-২)। এ মামলার আসামী হিসেবে নূর আলম ও সজীবকে গ্রেফতার করা হয়।



এদিকে স্কুলছাত্রী মিশুর হত্যার খবর বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ কচুয়া শাখার উদ্যোগে মিশু হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল ১১টায় কচুয়া সরকারি বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মানববন্ধন করে। এছাড়াও একই দিনে চাঁদপুর এমএ খালেক উচ্চ বিদ্যালয়সহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র, শিক্ষক ও অভিভাবকরা মানববন্ধন করেন।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৩০৯০৭
পুরোন সংখ্যা