চাঁদপুর, শুক্রবার ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


 


ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ। -লেলিন।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
সড়কেই মা হলেন এক বিধবা
ফরিদগঞ্জ ব্যুরো
০৭ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে এক বিধবা নারীর মা হওয়ার ঘটনা নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। চিকিৎসকের কাছে যাওয়ার পথে সড়কের পাশে সন্তান প্রসবের এই ঘটনা ঘটে। তবে ওই নবজাতকের জন্মদাতা লাপাত্তা রয়েছে বলে স্থানীয়রা জানান। উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের কাঁশারা গ্রামে আলোচিত এই ঘটনা ঘটে।



জানা গেছে, ঈদের পরের দিন রোববার বিকেলে ওই নারীর প্রসববেদনা শুরু হলে স্বজনরা নিকটস্থ এক স্বাস্থ্যকর্মীর কাছে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু সেখানে পেঁৗছার আগেই পথে কন্যাসন্তান প্রসব করেন তিনি। প্রসূতি ওই বিধবা নারী (২৪) জানান, গত দুই বছর আগে তার স্বামী মারা যান। তারপর পাশের চান্দ্রা বাজারের সুমন (৩০) নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এতে ঘনিষ্ঠতা বেড়ে গেলে বিয়ের প্রলোভনে দৈহিক সম্পর্ক হয়। একপর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে সুমন নামে ওই যুবক কেটে পড়ে।



স্থানীয় স্বাস্থ্যকর্মী আনিছুর রহমান জানান, প্রসূতি মা ও নবজাতক সুস্থ রয়েছে। তিনি জানান, তার স্বাস্থ্য কেন্দ্রে আসার পথে সড়কের পাশেই তার সন্তান প্রসব হয়। পরে প্রসূতি মা ও নবজাতককে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন।



বিধবা ওই নারীর মা তার মেয়ের এমন সর্বনাশের জন্য দায়ী যুবক সুমনের শাস্তি দাবি করেন। অন্যদিকে এলাকাবাসী এই ঘটনার জন্য দায়ী সুমনকে খুঁজে বের করতে জনপ্রতিনিধি ও পুলিশের কাছে অনুরোধ জানিয়েছে। এদিকে বিধবা নারীর সন্তান প্রসবের ঘটনায় পুরো এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা সন্তানটির পিতৃপরিচয় দ্রুত উদ্ঘাটন করে এর বিচার দাবি করেন।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৬২২৮৫
পুরোন সংখ্যা