চাঁদপুর, সোমবার ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


 


১৫। আমি তোমাদের নিকট পাঠাইয়াছি এক রাসূল তোমাদের জন্য স্বাক্ষীস্বরূপ যেমন রাসূল পাঠাইয়াছিলাম ফির'আওনের নিকট,


১৬। কিন্তু ফির'আওন সেই রাসূলকে অমান্য করিয়াছিল, ফলে আমি তাহাকে কঠিন শাস্তি দিয়াছিলাম।


 


 


 


 


 


নিরাপদ দূরত্ব হতে সাহসী হওয়া সহজ। -ঈশপ।


 


 


 


 


 


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।


 


 


 


 


ফটো গ্যালারি
জেলা মাধ্যমিক প্রধান শিক্ষক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন
বাদল মজুমদার
১০ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা মাধ্যমিক প্রধান শিক্ষক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।



গতকাল রোববার ৯ আগস্ট চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিকেল ৩টায় করোনা ভাইরাসের স্বাস্থ্য বিধি মেনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা ও উপজেলার উচ্চ বিদ্যালয়ের নেতৃস্থানীয় প্রধান শিক্ষকগণের উপস্থিতিতে সভায় সভাপতিত্ব করেন গণি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাস উদ্দিন। সভায় সর্বসম্মতিক্রমে পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাসকে আহ্বায়ক ও হাইমচর বাজাপ্তি রমণী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএ মান্নানকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এছাড়াও সদ্য প্রয়াত শিক্ষক শহীদ উল্লাহ মাস্টার, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীসহ জেলার যে সকল শিক্ষক কর্মচারী মৃত্যুবরণ করেছেন তাদের রূহের মাগফেরাত কামনা করা হয়। আগামী ডিসেম্বর ২০২০-এর মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য সভা থেকে আহ্বায়ক কমিটিকে অনুরোধ জানানো হয়।



সদস্যরা হলেন : মতলব উত্তরের তাজুল ইসলাম ও আবুল কালাম আজাদ, মতলব দক্ষিণের মোঃ শাহজাহান ও মোঃ নাছির তপদার, হাজীগঞ্জের মোঃ ইসমাইল হোসেন সর্দার ও জ্যোৎস্না আক্তার, কচুয়ার শহিদ উল্লাহ ও বিল্লাল হোসেন, শাহরাস্তির আঃ হান্নান ভূইয়া ও গোলাম কিবরিয়া, ফরিদগঞ্জের মোঃ মিজানুর রহমান ও মোঃ হুমায়ুন কবির তালুকদার, হাইমচরের শাখাওয়াত হোসেন, চাঁদপুর সদরের দুলাল চন্দ্র ঘোষ ও মোঃ রেজাউল করিম।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৭০৫১৪
পুরোন সংখ্যা