চাঁদপুর, শনিবার ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • ২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় চাঁদপুর মহাস্মশানে অন্তেস্টিক্রিয়া সম্পন্ন হবে || চাঁদপুর অযাচক আশ্রমের অধ্যক্ষ সুখরঞ্জন ব্রহ্মচারী আজ বিকেল সাড়ে ৫টায় ঢাকার বারডেমে লাইফ সপোর্টে থাকা অবস্থায় পরলোক গমন করেছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৪-সূরা মুদ্দাছ্ছির


৫৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। পৌত্তলিকতা পরিহার করিয়া চল,


৬। অধিক পাওয়ার প্রত্যাশায় দান করিও না।


৭। এবং তোমার প্রতিপালকের উদ্দেশ্যে ধৈর্য ধারণ কর।


৮। যেদিন শিংগায় ফুৎকার দেওয়া হইবে


 


মানুষের সর্বোৎকৃষ্ট শিক্ষকই হল মহৎ ব্যক্তিদের আত্মজীবনী।


-ওরসন স্কোয়ার ফাউলার।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


ফটো গ্যালারি
সাংবাদিক মঈনুল ইসলাম কাজলের মায়ের ইন্তেকাল
প্রেস বিজ্ঞপ্তি
১৫ আগস্ট, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি প্রেসক্লাবের সহ-সভাপতি, একাত্তর টিভির রিপোর্টার, চাঁদপুর কণ্ঠের ব্যুরো ইনচার্জ, চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন শাহরাস্তি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম কাজলের মাতা মোসাম্মৎ শরীয়তেরনেছা (৯৫) কুমিল্লা টাওয়ার হস্পিটালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল ৩টা ৫ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি....রাজিউন)। তিনি দীর্ঘদিন ডায়াবেটিস, হাইপারটেনশন ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গত রাত ৯টায় তার নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।



তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহরাস্তি প্রেসক্লাব ও সকল গণমাধ্যম নেতৃবৃন্দ। মোসাম্মৎ শরীয়তের নেছার মৃত্যুতে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানাসহ সংগঠনের সকলের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়েছে। নেতৃবৃন্দ শোক প্রকাশ করতে গিয়ে বলেন, নোয়াগাঁও (স্কুল) বানিয়াবাড়ী নিবাসী সাবেক সরকারি কর্মকর্তা প্রয়াত আলী আশরাফের স্ত্রী ছিলেন শরীয়তের নেছা। তার বড় ছেলে মোঃ শাহিনুল ইসলাম, মেঝো ছেলে মোঃ আবুল ফজল নিপু ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী, তৃতীয় ছেলে সাংবাদিক মোঃ মঈনুল ইসলাম কাজল।



মরহুমের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ব্যক্তিজীবনে এ মহীয়সী নারী সন্তানদের আগলে রেখে লেখাপড়া শিখিয়ে মানুষ করে জীবন পার করেছেন। তিনি যেমনি ধার্মিক, তেমনি ভালো মানুষ ছিলেন বলে সকলেই প্রশংসা করেছেন।



উল্লেখ্য, শরীয়তেরনেছার মৃত্যুর সংবাদ প্রকাশ পেতেই শাহরাস্তি প্রেসক্লাব নেতৃবৃন্দ এক জরুরি সিদ্ধান্তে শোক কর্মসূচি ঘোষণা করে। যার মধ্যে রয়েছে : কালোব্যাজ ধারণ, মিলাদ মাহফিল ও আলোচনা সভা।



শাহরাস্তি রিপোটার্স ইউনিটির শোক



মোসাম্মৎ শরীয়তেরনেছার মৃত্যুতে শাহরাস্তি রিপোটার্স ইউনিটের সভাপতি মোঃ মাসুদ রানা ও সাধারণ সম্পাদক স্বপন কর্মকার মিঠুন সংগঠনের সকলের পক্ষ থেকে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।



চাঁদপুর কণ্ঠের শোক



দৈনিক চাঁদপুর কণ্ঠের শাহরাস্তি ব্যুরো ইনচার্জ মঈনুল ইসলাম কাজলের মা এবং চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব অ্যাডঃ ইকবাল-বিন-বাশারের ফুফুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁদপুর কণ্ঠ পরিবার। তারা শোক প্রকাশ পূর্বক মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৩২৬৪৯
পুরোন সংখ্যা