চাঁদপুর, রোববার ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭, ২ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
পৌর জাতীয় পার্টির কমিটি গঠনকল্পে আলোচনা সভায় এমরান হোসেন মিয়া
ঐক্যবদ্ধভাবে তৃণমূল থেকে জাতীয় পার্টিকে শক্তিশালী করে তুলতে হবে
গোলাম মোস্তফা
২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ এমরান হোসেন মিয়া বলেছেন, রাজনৈতিক দলের নেতৃত্বের জন্য প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা নয়। এই প্রতিযোগিতায় প্রতিযোগীদের জন্য পদ একটি, তাই বিজয়ী হবে একজন। অতএব রাগ ক্ষোভ নিয়ে বসে থাকলে এগিয়ে যাওয়া যায় না। এগিয়ে যেতে হলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তৃণমূল থেকে জাতীয় পার্টিকে শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে গড়ে তুলতে ঐক্যের বিকল্প নেই।



তিনি আরো বলেন, স্বাধীনতার মূল চেতনাকে লালন করে সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে দেশের অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। সেই উন্নয়নের ধারাবাহিকতায় আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে।



তিনি বলেন, জাতীয় পার্টিকে নিয়ে অনেক ষড়যন্ত্র করে দলকে মুছে ফেলতে চেয়েছিলো। পল্লীবন্ধু এরশাদকে বিনা অপরাধে অন্ধকার কারাগারে রাখা হয়েছে। একজন সাবেক রাষ্ট্রপতি হিসেবে তাঁর প্রাপ্য ডিভিশন পর্যন্ত দেয়া হয় না। দলের নেতা-কর্মীদের উপর অমানবিক নির্যাতন, জুলুম ও অত্যাচার করে। পল্লীবন্ধু এরশাদ ও জাতীয় পার্টি আছে, থাকবে ইনশাআল্লাহ। তিনি বলেন, জাতীয় পার্টিকে নিয়ে যারা ষড়যন্ত্র করেছে, তারা আজ নিঃশেষ হতে চলছে।



অপরদিকে বর্তমান সরকার দেশ পরিচালনায় ব্যর্থতার পরিচয় দিচ্ছে। তাই প্রধান বিরোধী দল হিসেবে আমাদের দিকে তাকিয়ে আছে দেশের জনগণ। আসুন পল্লীবন্ধু এরশাদের যোগ্য উত্তরসূরি জিএম কাদেরের নেতৃত্বে দেশ পরিচালনার জন্যে জাতীয় পার্টিকে আগামীতে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করার লক্ষ্য নিয়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে গড়ে তুলি।



জনাব এমরান হোসেন মিয়া চাঁদপুর পৌর জাতীয় পার্টির সম্মেলনকল্পে ১৫টি ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশুর পরিচালনায় গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের ষোলঘরস্থ অ্যাডঃ আবদুল লতিফ শেখের ল' চেম্বারে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, আবুল কালাম আজাদ টুলু, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আঃ লতিফ শেখ, চাঁদপুর পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খান, শহর জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক প্যানেল মেয়র মোঃ রফিকুল ইসলাম খান, সদস্য সচিব সজীব বেপারী, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাওঃ জাকির হোসেন হিরু, জেলা জাতীয় পার্টির সদস্য শাহজাহান মাতব্বর, শহর জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি দেলোয়ার হোসেন দেলু ঢালী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির জেলা আহ্বায়ক শাহআলম মিজি, জেলা জাতীয় যুবসংহতির সাবেক সভাপতি মোঃ ফেরদৌস খান, জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক গোলাম মোস্তফা নিঝুম পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক আঃ হান্নান ঢালী, জেলা কৃষক পার্টির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু গাজী, জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ নান্নু ভূঁইয়া, সাধারণ সম্পাদক শান্ত, পল্লীবন্ধু পরিষদ চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন ও মতলব দক্ষিণ পৌর সভার নির্বাচনে জাতীয় পার্টির সম্ভাব্য মেয়র প্রার্থী বিএম হানিফ ও জাকারিয়া হান্নানসহ পৌর জাতীয় পার্টির ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকরা উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন।



আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভার শুরু হয়। এরপর আলোচনা সভায় উপস্থিত নেতা-কর্মীদের মাঝে সভার সভাপতি এমরান হোসেন মিয়া মাস্ক বিতরণ করেন।



সভায় আগামী ১ অক্টোবর চাঁদপুর জেলা জাতীয় পার্টির বর্ধিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৪। সনি্নহিত বৃক্ষচায়া তাদের উপর থাকিবে এবং উহার ফলমূল সম্পূর্ণরূপে তাহাদের আয়ত্তাধীন করা হইবে।


১৫। তাহাদিগকে পরিবেশন করা হইবে রৌপ্যপাত্রে এবং স্ফটিকের মত স্বচ্ছ পানপাত্রে-


 


 


সৌভাগ্য ও প্রেম নির্ভীকের সঙ্গী।


-ফ্রাশ।


 


 


 


ক্ষমতায় মদমত্ত ও জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলাও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১১০৩০৩
পুরোন সংখ্যা