চাঁদপুর, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে কাউন্সিলর হতে চান উদীয়মান এক তরুণ সমাজসেবক
এমকে মানিক পাঠান
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাসস্ট্যান্ডসহ স্কুল, মাদ্রাসা, রাজা বাজারসহ একটি বড় অংশ নিয়ে ফরিদগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ৭নং ওয়ার্ড। আসন্ন নির্বাচনে এই পৌরসভার গুরুত্বপর্ণ ও ব্যস্ততম ৭নং ওয়ার্ডের ভোটারদের ভোটে কাউন্সিলর নির্বাচিত হতে উদীয়মান তরুণ সমাজসেবক আনোয়ার হোসেন বহু পূর্ব থেকে কাজ করে আসছেন।



উপজেলা সদরে গঠিত শান্তিসংঘের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন এ ওয়ার্ডে মাদক, বাল্যবিয়ে প্রতিরোধ সহ বিভিন্ন সামাজিক কর্মকা- বাস্তবায়নের লক্ষ্যে নিজে কাউন্সিলর হতে বিভিন্ন ভাবে গণসংযোগ করে যাচ্ছেন।



পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের বাসিন্দা, আবদুল আজিজের ছেলে, ১ সন্তানের জনক আনোয়ার হোসেন পেশায় একজন ব্যবসায়ী। ব্যবসার পাশাপশি আনোয়ার তার নিজ ওয়ার্ডে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে আসছেন। ২০০৮ সালে আনোয়ার হোসেনের প্রতিষ্ঠিত শান্তিসংঘের মাধ্যমে এলাকার যুব সমাজকে নিয়ে দীর্ঘদিন থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজ করে জনমনে প্রশংসিত হয়ে আসছেন।



ফরিদগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আনোয়ার হোসেন নিজের নাম ঘোষণা দিয়ে ইতিমধ্যে তার বিভিন্ন ব্যানার, পোস্টার সাঁটানো ছাড়াও নিয়মিত ভোটারদের সাথে বৈঠক করে যাচ্ছেন।



আলাপকালে আনোয়ার হোসেন বলেন, জনগণের ভোটে আমি ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলে এলাকায় মাদক ও বাল্য বিয়ে বিরোধী কার্যক্রমসহ সমাজের কল্যাণে নানা কাজ করার সুযোগ চাইবো ভোটারদের কাছে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯০৩৯১৭
পুরোন সংখ্যা