চাঁদপুর, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৭। উহারা ভালোবাসে পার্থিব জীবনকে এবং উহারা পরবর্তী কঠিন দিবসকে উপেক্ষা করিয়া চলে।


২৮। আমি উহাদিগকে সৃষ্টি করির্য়ািছ এবং উহাদের গঠন সুদৃঢ় করিয়াছি। আমি যখন ইচ্ছা করিব উহাদের পরিবর্তে উহাদের অনুরূপ এক জাতিকে প্রতিষ্ঠিত করিব।


 


 


 


 


অতি মাত্রায় বাস্তববাদী লোকেরা সচ্ছলতা পায় কিন্তু সব সময় শান্তি পায় না। -জর্জ গ্রানভিল।


 


 


 


 


 


 


 


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী সে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


 


 


ফটো গ্যালারি
কচুয়া পৌরসভার পশ্চিমাঞ্চলের বাসিন্দাদের সংবাদ সম্মেলন
নিজস্ব প্রতিনিধি
২৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কোয়া, কোয়া-চাঁদপুর, বালিয়াতলী, নিলামপাড়া গ্রামের বাসিন্দারা আসন্ন কচুয়া পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী পৌরসভার পশ্চিমাঞ্চলের বাসিন্দাদের মধ্য থেকে দেওয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার বিকালে কোয়া-চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আজীজ শাহীন। তিনি তাঁর বক্তব্যে বলেন, কচুয়া পৌরসভা প্রতিষ্ঠার পর হতে আমরা পশ্চিমাঞ্চলের জনগণ পৌর মেয়র হওয়ার জন্য প্রতি নির্বাচনে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। অতীব দুঃখের সাথে বলতে হয়, পৌরসভা প্রতিষ্ঠার পর হতে কচুয়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিশেষ করে আমাদের স্থানীয় এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর আমাদেরকে আশ্বস্ত করেছেন যে, আমরা এক হলে বিষয়টি বিবেচনা করে দেখবেন। আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমাঞ্চলের সকল সম্ভাব্য প্রার্থী ঐক্যমত পোষণ করেছি যে, কচুয়া পৌরসভার পশ্চিমাঞ্চল হতে বাংলাদেশ আওয়ামী লীগ যাকে মনোনয়ন প্রদান করবে আমরা এক ও অভিন্ন হয়ে ওই প্রার্থীর পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কচুয়া পৌরসভার মেয়র পদটি উপহার দিব ইনশাআল্লাহ। আমার একান্ত বিশ্বাস, দীর্ঘ সময়ের লালিত এ স্বপ্ন ও দাবি মাননীয় সংসদ সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, আওয়ামী লীগ নেতা ও সাবেক এনবিআর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপেক্ষা করবেন না।



সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জাফরুল হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, সাবেক দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজনসহ উল্লেখিত গ্রাম সমূহের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ। সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক ও সঞ্চালনা করেন সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু।



উপস্থিত ছিলেন সাংবাদিক আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, আতাউলি করিম, মোহাম্মদ মহিউদ্দিন, আফাজ উদ্দিন মানিক, সনতোষ চন্দ্র সেন, সুজন পোদ্দার, মো. ইউনুছ, কাউছার আহমেদ, শান্ত ধর, মহসিন হোসাইন, ইসমাঈল হোসেন, বিপ্লব, সায়েম মৃধা, রাছেল, সাইফুল ইসলাম সুমন প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৯৩৬৬৫
পুরোন সংখ্যা