চাঁদপুর, বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
প্রধানমন্ত্রীর জন্মদিনে ফরিদগঞ্জ আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা
হাইব্রিড ও অনুপ্রবেশকারীদের থেকে দলকে মুক্ত করতে হবে
ফরিদগঞ্জ ব্যুরো
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদগঞ্জ উপজেলা শাখার আলোচনা ও দোয়া অনুষ্ঠানটি দীর্ঘদিন পর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনগুলোর মিলনমেলায় পরিণত হয়। দলের মধ্যে থাকা দ্বিধা-বিভক্তি কাটাতে বেশকিছু নেতা তাদের অনুসারীদের নিয়ে অনুষ্ঠানে যোগদান করায় অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে। সভায় সকলেই এই মোক্ষম সময়কে কাজে লাগিয়ে এবং আগামীতে আওয়ামী লীগকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সোমবার বাদ আছর সভাটি শুরু হয়ে মাগরিবের পূর্ব পর্যন্ত চলে।



সভায় বক্তারা বলেন, আজ আমরা আওয়ামী লীগের কর্মী হিসেবে বক্তব্য দিতে পারছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়নের মহাসড়কে ধাবমান। তিনি সকলের জন্যে কাজ করতে গিয়ে বারংবার নিজের জীবনকে হুমকির মুখে ফেলেছেন। ষড়যন্ত্রকারীরা তাঁকে ১৯ বার মেরে ফেলার চক্রান্ত করেও সফল হয়নি। তাই আগামীতে যেনো তারা সফল না হয় এজন্যে আওয়ামী লীগের সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের এক ও ঐক্যবদ্ধ থাকতে হবে।



তাঁরা আরও বলেন, আমরা কে কী করি, তা সবই আমাদের নেত্রী খবর রাখেন। তাই আমরা যদি এখনো সাবধান ও সচেতন না হই, তবে ভবিষ্যৎ ভালো নয়। হাইব্রিড অনুপ্রবেশকারীরা আমাদের ঘিরে ধরেছে, এদের থেকে দলকে মুক্ত করতে হবে। না হলে এরা নিজেদের স্বার্থ উদ্ধার করতে দলের মানসম্মান নষ্ট করবে।



দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজলের সভাপ্রধানে ও প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, জেলা বিএমএ'র সাবেক সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি ডাঃ হারুনুর রশিদ সাগর, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্টাক্টটর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়াম্যান জিএস তছলিম, পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদ উল্যা তপাদার, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, উপজেলা সেক্টর কমান্ডার ফোরামের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব নেভী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী শফিকুর রহমান, সাবেক সম্পাদক ইকবাল হোসেন মিজি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া দিপু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী কামরুল হাসান সাউদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য কামাল মিয়াজী, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার পাটওয়ারী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ। আলোচনা শেষে উপজেলা ওলামা লীগের প্রচার সম্পাদক মাওঃ মিনহাজ খন্দকারের পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫৭৮৯৯
পুরোন সংখ্যা