চাঁদপুর, শুক্রবার ২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কচুয়া উপজেলা যুবলীগের বর্ধিত সভায় ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
সন্ত্রাস ও জঙ্গিবাদকে দূরে সরিয়ে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে যুবলীগ কাজ করে যাচ্ছে
মোহাম্মদ মহিউদ্দিন
০২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালের সঞ্চালনায় সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক সালাউদ্দিন মোহাম্মদ বাবর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।



প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশ স্বাধীন করে দিয়ে গেছেন। জিয়াউর রহমান এবং এরশাদ অপশাসন, স্বৈরতান্ত্রিক শাসন চালিয়ে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছেন। জননেত্রী শেখ হাসিনা সকল অপশাসনের অবসান ঘটিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেজন্যে শেখ হাসিনার প্রতি আমরা আনুগত্যের বন্ধনে আবদ্ধ। আজকের এই যুবসমাবেশের যুবকদের উদ্দেশ্যে বলছি, দেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ, অবিচার, অত্যাচারকে দূরে সরিয়ে দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে যুবলীগ কাজ করে যাচ্ছে। আল্লাহর দরবারে আমার জন্যে প্রার্থনা করবেন, আমি যেনো সকল মানুষের নিরাপত্তার বিধান করতে পারি। সকল মানুষকে উপরে উঠার সিঁড়ি দেখাতে পারি এবং জনসেবা করে মানুষের সেবক হয়ে থাকতে পারি।



সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম কবির, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শামস মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খানসহ উপজেলা ১২টি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কগণ। এ সময় উপজেলা যুবলীগের ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কখনও না, পাপাচারীদের 'আমলনামা তো সিজজীনে আছে।


৮। সিজজীন সম্পর্কে তুমি কী জান?


৯। উহা চিহ্নিত 'আমলনামা'।


১০। সেই দিন দুর্ভোগ হইবে অস্বীকারকারীদের,


 


assets/data_files/web

স্বাধীনতা ও প্রভুত্ব সহজে সংযুক্ত হয় না। -ট্যাসিটাস।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩১২৪৯
পুরোন সংখ্যা