চাঁদপুর, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মামলা তুলে নিতে বাদীকে হুমকি
বিশেষ প্রতিনিধি
১৮ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আমির হোসেন পাটওয়ারী নামে (৮০) অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে মামলা তুলে নিতে হুমকি-ধমকি দিয়ে আসছে আসামী পক্ষ। জামিনে মুক্তি পেয়ে জেল থেকে বেরিয়েই এ হুমকি দিচ্ছে। একটি গাছের চারা রোপণকে কেন্দ্র করে ওই সেনা সদস্যকে দুর্বৃত্তরা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় আমির হোসেন পাটওয়ারী বাদী হয়ে মামলা করেন। ঘটনাটি ঘটে ফরিদগঞ্জ পৌর এলাকার রুদ্রগাঁও গ্রামে।



এদিকে আসামীদের হুমকি-ধমকিতে ওই সেনা সদস্যের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। জীবনের নিরাপত্তা চেয়ে গতকাল শনিবার ওই পরিবারের পক্ষ থেকে ফরিদগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।



ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি স্বার্থান্বেষী মহল উঠেপড়ে লেগেছে বলে বৃদ্ধের ছেলে আরটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান আনোয়ার হোসেন ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন।



অভিযোগে জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর বৃদ্ধ আমির হোসেন পাটওয়ারী (৮০) নিজ জমিতে গাছের চারা রোপণ করছিলেন। এ সময়ে ওই বৃদ্ধের আপন ভাতিজা এমরান হোসেন স্বপনসহ তার তিন ভাইয়ের স্ত্রী আয়েশা বেগম (২০), সালেহা বেগম (২৭), সাদিয়া আক্তার (২০) ও রোশনারা বেগম (৬০) চারা রোপণে বাধা প্রদান করেন। এক পর্যায়ে তারা ওই বৃদ্ধকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এ অবস্থা দেখে বৃদ্ধের স্ত্রীর সহযোহিতায় এলাকাবাসী আমির হোসেন পাটওয়ারীকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।



সরজমিনে ওই বাড়িতে গেলে ৮০ বছরের বৃদ্ধ আমির হোসেন ও তার স্ত্রী হোসনেয়ারা বলেন, যাদেরকে কোলে পিঠে করে মানুষ করেছি তারাই এমন জঘন্যতম ঘটনা ঘটাবে তা কখনোই কল্পনা করিনি।



এদিকে ওই বৃদ্ধের উপর হামলার ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা (নং ৩৯, তারিখ: ২৫-০৯-২০২০ খ্রিঃ) দায়ের হয়েছে। মামলায় পাঁচজনকে বিবাদী করা হয়েছে। পুলিশ এমরান হোসেন স্বপনকে প্রধান আসামী হিসেবে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। কিন্তু স্বপন সম্প্রতি জামিনে ছাড়া পেয়েই এখন বাদীকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছে বলে আমির হোসেন পাটওয়ারী জানিয়েছেন। বাকী আসামীরা গা ঢাকা দেয়ায় পুলিশ তাদেরকে গ্রেফতার করতে পারেনি।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পেঁৗছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৪০৫৪৬
পুরোন সংখ্যা