ঢাকা, মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কাশিমনগর যুবসংঘ টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০
রহমতগঞ্জ একাদশ চ্যাম্পিয়ন
বাবুল মুফতি
২০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে কাশিমনগর যুবসংঘ কর্তৃক আয়োজিত টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ওটারচর উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব বনাম রহমতগঞ্জ একাদশ অংশগ্রহণ করে। এতে ৩-১ গোলে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রহমতগঞ্জ একাদশ।



খেলাশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ওটারচর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ শহীদ উল্লা প্রধান। সভাপতিত্ব করেন গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহেদুজ্জামান সরকার ওয়াদুদ। পৃষ্ঠপোষকতায় ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও ব্যবসায়ী এবং গজরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক, গজরা ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দেওয়ান মোঃ মফিজুল ইসলাম।



মফিজুল ইসলাম বলেন, যারা এই টুর্নামেন্ট আয়োজন করেছে তারা অত্যন্ত ভালো একটি উদ্যোগ নিয়েছে। কারণ মাদক ও সামাজিক অপরাধ থেকে মুক্তির উপায় হলো খেলাধুলা। খেলাধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে। তাই এলাকার যুব সমাজের কাছে আমার অনুরোধ, আপনারা বেশি বেশি করে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করবেন। এতে করে আমাদের কোনো সহযোগিতা লাগলে অবশ্যই আপনাদের পাশে থাকবো। তিনি সকলের কাছে দোয়া চান। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খেলাধুলাকে অনেক পছন্দ করেন। তাই তিনি ক্রীড়াঙ্গনের সার্বিক খোঁজ খবর রাখেন। প্রধানমন্ত্রীর জন্যই বিশ্বের মাঝে বাংলাদেশ আজ খেলাধুলা দিয়ে অনেক বেশি পরিচিত।



গজরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন বেপারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গজরা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম টফিজ, সহ-সভাপতি প্রভাত চন্দ্র ভৌমিক, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউপি সদস্য মোঃ শাহআলম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরে আলম স্বপন, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস গ্রধান, গজরা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সুভাস চন্দ্র ভৌমিক, ফতেপুর পশ্চিম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম মোস্তফাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কাশিমনগর গ্রামের সর্বস্তরের জনগণ। শত শত দর্শক খেলা উপভোগ করেন। পরে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার হিসেবে টিভি কাপ তুলে দেন অতিথিবৃন্দ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৩। সমবয়স্কা উদ্ভিন্ন যৌবনা তরুণী।


৩৪। এবং পূর্ণ পানপাত্র।


৩৫। সেথায় তাহারা শুনিবে না অসার ও মিথ্যা বাক্য;


৩৬। ইহা পুরস্কার, যথোচিত দান তোমার প্রতিপালকের,


 


সংসারে কারো ওপর ভরসা করো না, নিজের হাত এবং পায়ের ওপর ভরসা করতে শেখো।


-শেক্সপিয়ার।


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮৮০৩৯
পুরোন সংখ্যা