চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
রাজারগাঁওয়ে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু
আলমগীর কবির
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁওয়ে ফাহিম (১০) ও নাজমুল (৮) নামের ২ শিশু গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মারা গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার দক্ষিণ পশ্চিম রাজারগাঁও আরমান বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। তারা উভয়েই সাঁতার জানতো না। নিহতদের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। ফাহিম দক্ষিণ পশ্চিম রাজারগাঁও ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী ও নাজমুল একই বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী। সম্পর্কে আপন চাচাতো ও জেঠাতো ভাই।



ফাহিম প্রবাসী মোঃ নাছির বেপারীর ২য় ছেলে। নাজমুল জসিম বেপারীর বড় ছেলে। প্রতিদিনের ন্যায় বাড়ির পুকুরে তারা গোসল করতে যায়। অনেক সময় হয়ে যাওয়ায় উভয়ের মা পুকুরের কাছে এসে জুতা এবং সাবানের বঙ্ দেখতে পান। তাতে সন্দেহ হলে ডাকচিৎকার দিলে বাড়ির এবং আশপাশের লোকজন এসে পুকুরে নেমে তল্লাশি করেন এবং পানির নিচ থেকে তাদের উভয়কে উত্তোলন করে স্থানীয় রাজারগাঁও বাজার চিকিৎসকের কাছে নিলে তাদের মৃত ঘোষণা করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়া খবর পেয়ে তাৎক্ষণিক হাজীগঞ্জ থানাকে অবহিত করেন। হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন রনি এসআই ইউনুছকে ঘটনাস্থলে পাঠান এবং থানা প্রশাসন উভয়ের সুরুতহাল রিপোর্ট শেষে ওইদিন এশার নামাজের পর দক্ষিণ পশ্চিম রাজারগাঁও আরমান বেপারী বাড়ির পারিবারিক কবরস্থানে উভয়কে দাফন করা হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭০৬৫০
পুরোন সংখ্যা