চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
শারদীয় দুর্গোৎসবে শিশুদের মাঝে পোশাক বিতরণ
নূরুল ইসলাম ফরহাদ
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হিন্দু সম্প্রদায়ের বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গোৎসবে শিশুদেরকে পুতুলের মতো করে সাজাতে পুতুল সরকার নিয়েছেন ব্যতিক্রমী উদ্যোগ। ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী পুতুল সরকার হিন্দু সম্প্রদায়ের অসহায় শিশুদের মাঝে পোশাক বিতরণ করেন। পুতুল সরকার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি। ইউনিয়নের প্রায় প্রতিটি হিন্দু বাড়ি এবং মন্দিরে ঘুরে ঘুরে শিশুদের হাতে পোশাক তুলে দেন তিনি। পোশাক পেয়ে শিশুরা উৎসবের আনন্দে মেতে ওঠে।



পোশাক বিতরণ করতে গিয়ে তিনি বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, আগামী নির্বাচনে আমি নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচন করতে চাই। আমি যদি নির্বাচিত হই তাহলে এই ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। বর্তমান সাংসদ সাংবাদিক শফিকুর রহমানের অবদানে এই ইউনিয়নে প্রায় প্রতিটি মন্দির সংস্কার করা জন্যে অনুদান প্রদান করা হয়েছে।



মঙ্গলবার দিনব্যাপী এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ইউনিয়নের ২নং ওয়ার্ডের দিঘলদী গ্রামের রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন রায়, সাধারণ সম্পাদক সুবল চন্দ্র রায়, ৩নং ওয়ার্ডের উত্তর ধানুয়া রাধা গোবিন্দপুর মন্দিরের সভাপতি বুধু গোপাল দাশ, ৫নং ওয়ার্ডের দক্ষিণ ধানুয়া শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর মন্দির সভাপতি ও ৬নং ওয়ার্ডের মন্দির কমিটির সভাপতি রাধাকৃষ্ণ দাশ।



শিশুদের মাঝে শারদীয় দুর্গোৎসবের পোশাক বিতরণী কর্মসূচিতে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাচ্চু মিজি, ওয়ার্ড যুবলীগ সভাপতি চন্দন চন্দ্র রায়, ৩নং ওয়ার্ড এর ইউপি সদস্য দুলাল, ওয়ার্ড যুবলীগ সভাপতি মহসিন গাজী, সম্পাদক ফারুক মিজি, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও ইউপি সদস্য আব্দুল হান্নান খান, ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য দেলোয়ার হোসেন ও আবুল খায়ের খান, ওয়ার্ড যুবলীগ সভাপতি স্বপন খান, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সম্পাদক মিথুন দাশ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলতাফ হোসেন খান ও সম্পাদক আমির হোসেন কালু।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৮৩৩৪
পুরোন সংখ্যা