চাঁদপুর, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ৩ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মেহের দক্ষিণ ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী রুহুল আমিন নির্বাচিত
মঈনুল ইসলাম কাজল
২১ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার মেহের দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ রুহুল আমিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ২ হাজার ৪শ' ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী কাজী জাহাঙ্গীর আলম আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫শ' ৮৯ ভোট। বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে মাসুদ কবির পেয়েছেন ৯৮২ ভোট।



শান্তিপূর্ণ পরিবেশে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যর্র্ন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনকে ঘিরে আইনশৃঙ্ক্ষলা বাহিনীর ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে। উক্ত নির্বাচনে ৬৭ ভাগ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।



উল্লেখ্য, উক্ত ইউনিয়নের চেয়ারম্যান সফি আহম্মেদ মিন্টুর মৃত্যুতে উক্ত পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এছাড়া একই দিনে চিতোষী পশ্চিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উক্ত নির্বাচনে ফুটবল প্রতীক দিয়ে কামাল হোসেন ৪১১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল ইসলাম মোরগ প্রতীক নিয়ে পান ৪০৬ ভোট।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশমণ্ডলী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৪৮৯০
পুরোন সংখ্যা