চাঁদপুর, সোমবার ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ৮ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
৫নং রামপুর ইউনিয়ন ও ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৬ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ২৫ সেপ্টেম্বর রোববার সকালে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ও ডিজিটাল সেন্টার পরিদর্শন করেছেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ, এনডিসি। এ সময় তিনি ইউনিয়নের বিভিন্ন সেবা কার্যক্রম পরিদর্শন করেন। তিনি রামপুর ইউনিয়নে ডিজিটাল সেবা কার্যক্রমের আওতায় রামপুর ইউপি সেবা (rampurupsheba.com) অ্যাপসের মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন দেখেন। সে সাথে এ ইউনিয়নের ডিজিটাল সেন্টার তথ্য প্রযুক্তির ব্যবহার করে জনগণকে সহজে এবং দ্রুততম সময়ের মধ্যে নাগরিক সেবা দেয়ার জন্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের প্রশংসা করেন। বিভাগীয় কমিশনার বলেন, দেশ তথ্য প্রযুক্তির ক্ষেত্রে অনেক এগিয়ে। এই ইউনিয়নের ডিজিটাল ইউপি সেবা পর্যায়ক্রমে দেশের সকল ইউনিয়নে চালু করার প্রতি তিনি গুরুত্বারোপ করেন। এছাড়াও ইউপি সেবার বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং সেবার মান উন্নয়ন সম্পর্কিত মূল্যবান পরামর্শ প্রদান করেন। তিনি ইউপি সেবা অ্যাপ ডেভেলপমেন্টে জেলা প্রশাসকের পরিকল্পনায় বাস্তবায়ন এবং অরেঞ্জ বিডি লিঃ-এর প্রশংসা করেন।



এ সময় উপস্থিত চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং ডিডিএলজি মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জামাল হোসেন, ৫নং রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, ইউপি সচিব মোহাম্মদ রাকিবুল হাসান খান, ইউনিয়নের উদ্যোক্ত ইমরান হাসান প্রমুখ।



উল্লেখ্য, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি গত ২৪ সেপ্টেম্বর ৫নং রামপুর ইউনিয়নের এই ডিজিটাল তথ্য সেবাটি উদ্বোধন করেছিলেন। তিনি তাঁর বক্তব্যেও এই সেবাটি চাঁদপুর জেলাসহ দেশের প্রতিটি ইউনিয়নে চালু করার গুরুত্বারোপ করেন।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৯-সূরা নাযি 'আত


৪৬ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৩। ইহা তো কেবল এক বিকট আওয়াজ,


১৪। তখনই ময়দানে উহাদের আবির্ভাব হইবে।


১৫। তোমার নিকট মূসার বৃত্তান্ত পৌঁছিয়াছে কি?


১৬। যখন তাহার প্রতিপালক পবিত্র উপত্যকা তুওয়া-য় তাহাকে আহ্বান করিয়া বলিয়াছিলেন,


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গ ত্যাগ করে।


-ওভিড।


 


 


যে ব্যক্তি আল্লাহ ও পরকালে বিশ্বাস করে (অর্থাৎ মুসলমান বলে দাবি করে) সে ব্যক্তি যেন তার প্রতিবেশীর কোনো প্রকার অনিষ্ট না করে।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৮০২৫
পুরোন সংখ্যা