চাঁদপুর, বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
বড়কুল পশ্চিম ইউনিয়নে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
কামরুজ্জামান টুটুল
২৯ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বড়কুল পশ্চিম ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির অঙ্গ সংগঠন যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ইউনিয়ন যুবদলের উদ্যোগে বুধবার বিকেলে আনন্দঘন পরিবেশে ও বর্ণাঢ্য আয়োজনে স্থানীয় রামচন্দ্রপুর বাজারে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কেক কাটা হয়।



ইউনিয়ন যুবদলের সভাপতি আকতার হোসেন মোল্লার সভাপ্রধানে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সভাপতি সাইফুল ইসলাম মাস্টার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আশরাফ উদ্দিন গাজী ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ফরাজী, উপজেলা যুবদলের সভাপতি আকতার হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।



অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য নুরুল আমিন খান, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কাজী জসিম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের মোল্লা, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক আবু সায়েম মিয়াজী, শ্রম বিষয়ক সম্পাদক আজাদ কাসারী, উপজেলা মৎস্য দলের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরা, সদর ইউনিয়ন (পূর্ব) যুবদলের সভাপতি জুলহাস চৌধুরী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন প্রমুখ।



ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা যুবদলের সদস্য আব্দুল হক মানিক ও ওমর ফারুক মুন্সী, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান বাবুল, ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি লিটন ফরাজী, সাংগঠনিক সম্পাদক কাইয়ুম পাটওয়ারী এবং ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ।



এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি জসিম মোল্লা, সাধারণ সম্পাদক জুলফিকার আলী, ৫নং ওয়ার্ড সভাপতি কামাল হোসেন, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রাজন মিজি, ৪নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক জয়নাল মিজি, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক রাব্বী, ছাত্রনেতা মারুফ ও তামিমসহ ইউনিয়ন যুবদল ও সকল ওয়ার্ড যুবদলের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। যাহারা আল্লাহর সান্নিধ্যপ্রাপ্ত তাহারা উহা দেখে।


২২। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে,


২৩। তাহারা সুসজ্জিত আসনে বসিয়া অবলোকন করিবে।


২৪। তুমি তাহাদের মুখম-লে স্বাচ্ছন্দ্যের দীপ্তি দেখিতে পাইবে,


 


assets/data_files/web

শিক্ষা হচ্ছে ধনাগার এবং সংস্কৃতি মৃত্যুহীন।


-হেনরি অ্যাডামস।


 


 


 


 


 


যে পরনিন্দা করে সে নিন্দুকের অন্যতম।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২৫৯৩
পুরোন সংখ্যা