চাঁদপুর, শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফ্রান্সে মহানবী (সঃ)-এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে
কচুয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
মোহাম্মদ মহিউদ্দিন
৩০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও মুসলমানদের উপর হামলা-নিপীড়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কচুয়া থানা কওমী মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও নবী প্রেমিক তওহিদী জনতা। গতকাল বৃহস্পতিবার বিকেলে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।



বিক্ষোভ মিছিলটি কচুয়া থানা সংলগ্ন জামেয়া ইসলামিয়া আহমদিয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ওই মাদ্রাসা প্রাঙ্গণে এসে মিলিত হয়। বিক্ষোভ মিছিলকারীরা 'ফ্রান্স পণ্য ব্যবহার বন্ধ করুন' সস্নোগান সম্বলিত ফেস্টুন ও প্লে কার্ড বহন করে।



মিছিল শেষে একই স্থানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ। প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন জামেয়া ইসলামিয়া ইব্রাহীমিয়া উজানী মাদ্রাসার মুহতামিম মাওঃ মাহবুবে এলাহী, মুহাদ্দিস মিজানুর রহমান, কচুয়া জামেয়া ইসলামীয়া আহমদিয়া মাদ্রাসার মুহতামিম আবু হানিফ, মুফতি মাহবুবুর রহমান, মুহাদ্দিস সফি উল্যাহ ও কচুয়া পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা।



বিক্ষোভ মিছিল ও সমাবেশে জামেয়া ইসলামীয়া ইব্রাহীমিয়া উজানী মাদ্রাসা, কচুয়া জামেয়া ইসলামীয়া আহমেদিয়া মাদ্রাসার ছাত্র-শিক্ষকসহ শত শত মুসলি্ল অংশ নেয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


assets/data_files/web

মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫১১২৩
পুরোন সংখ্যা