চাঁদপুর, শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সাংবাদিকদের সাথে আলাপকালে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি
চাঁদপুরে জাতীয় পার্টিকে তৃণমূল থেকে শক্তিশালী করতে শীঘ্রই সাংগঠনিক প্রক্রিয়া শুরু হবে
গোলাম মোস্তফা
২৭ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি বলেছেন, চাঁদপুরে জাতীয় পার্টিকে তৃণমূল থেকে শক্তিশালী করতে শীঘ্রই সাংগঠনিক প্রক্রিয়ার কাজ শুরু করা হবে। তিনি বলেন, সাবেক মন্ত্রী, সংসদের বিরোধী দলীয় মাননীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের সারাদেশে দলকে সুসংগঠিত করার লক্ষ্য নিয়ে ইতিমধ্যে সাংগঠনিক সফর শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলায় অগ্রাধিকার ভিত্তিতে সাংগঠনিক কাজ করা হবে। এ জন্যে চেয়ারম্যান সহসাই চাঁদপুর আসবেন।



তিনি চাঁদপুরে জাতীয় পার্টির দলীয় গ্রুপিংয়ের বিষয়ে বলেন, জাতীয় পার্টর্ি একটি রাজনৈতিক দল। এখানে হাজার হাজার নেতা-কর্মী কর্মী রয়েছে। যারা এ দলের রাজনীতি করেন তাদের মধ্যে প্রত্যেকের যোগ্যতা অনুযায়ী স্ব স্ব ইউনিটের নেতা হওয়ার ইচ্ছা অবশ্যই রয়েছে। সেক্ষেত্রে অবশ্যই তাকে শীর্ষ পদ দখলের জন্যে যে প্রতিযোগিতা করে, এটি গ্রুপিং নয়। তাছাড়া জাতীয় পার্টির নেতা-কর্মীরা প্রতিযোগিতার রাজনীতিতে বিশ্বাস করে প্রতিহিংসার রাজনীতি নয়। প্রতিহিংসার রাজনীতি এখন পর্যন্ত জাতীয় পার্টর্ি করেনি এবং ভবিষ্যতেও করবে না।



তিনি আরো বলেন, নব্বইয়ের পর থেকে জাতীয় পার্টিকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখন আর কোনো ষড়যন্ত্র নয়, জাতীয় পার্টর্ি সারাদেশে সামনে এগিয়ে চলছে। দেশের জনগণ জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ। আগামীতে রাষ্ট্রক্ষমতায় জাতীয় পার্টর্ি আসবে। এজন্যে তিনি স্থানীয় নেতা-কর্মীদের দলকে সুসংগঠিত ও শক্তিশালী করার আহ্বান জানান।



ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি গতকাল ২৬ নভেম্বর বৃহস্পতিবার ১ দিনের ব্যক্তিগত সফরে চাঁদপুরে আসেন। তিনি তাঁর ব্যক্তিগত কাজে চাঁদপুর জেলা জজ আদালতে বেশ সময় কাটিয়ে চাঁদপুর সার্কিট হাউজে যান। সেখানে তিনি চাঁদপুরস্থ দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে চাঁদপুর জেলা জাতীয় পার্টর্ি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলার যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ আঃ লতিফ শেখ, আলহাজ সিরাজুল ইসলাম সিরু মিজি, জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ নান্নু ভঁূইয়া, জেলা জাপা নেতা অ্যাডঃ মোঃ মহসিন খান, মাওঃ জাকির হোসেন হিরু, জেলা কৃষক পার্টির সভাপতি মমতাজ উদ্দিন মন্টু গাজী, শহর জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ মফিজ বেপারী, পল্লীবন্ধু পরিষদ চাঁদপুর জেলা আহ্বায়ক ইব্রাহিম দেওয়ান স্বপন, জাপা নেতা দেলোয়ার হোসেন, দেলু খলিফা, জাপা নেতা গোলামুন্নবী লিটন, যুব নেতা ফেরদৌস খান, হান্নান ঢালী, জাপা নেতা মুন্নাফ খান, আঃ ছাত্তার, বাদল হাওলাদার, মতিন বেপারী, খোরশেদ আলম, ইসমাইল গাজী প্রমুখ নেতৃবৃন্দ। পরে তিনি তাঁর ব্যক্তিগত কাজ শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


assets/data_files/web

মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৬৪৩৩
পুরোন সংখ্যা