চাঁদপুর, রোববার ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • নির্বাচন বর্জনের ঘোষণা দিতে চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করছেন মতলব পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এনামুল হক বাদল।
হাইমচর উপজেলা বিএনপির পরিচিতি ও প্রথম সাধারণ সভা
বর্তমান বাংলাদেশে এক অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে
-----------------জেলা বিএনপি আহ্বায়ক
মোঃ সাজ্জাদ হোসেন রনি
২৯ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি ও প্রথম সাধারণ সভা জমকালো মনোমুগ্ধকর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। এতে তথ্য প্রযুক্তির মাধ্যমে অডিওকলে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, সকল ভেদাভেদ ভুলে নবগঠিত কমিটির সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করে উপজেলা বিএনপিকে শক্তিশালী করতে হবে। তৃণমূল পর্যায়ে বিএনপি শক্তিশালী হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব হবে।



তিনি আরো বলেন, বর্তমান বাংলাদেশে এক অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে। এই পরিস্থিতি শান্ত করতে স্বৈরাচারী আওয়ামী সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে পুনরায় গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।



গতকাল ২৮ নভেম্বর ২০২০ শনিবার সকাল ১০ টায় উপজেলা সদরের আলগী বাজারস্থ আদর্শ শিশু নিকেতন মাঠে হাইমচর উপজেলা বিএনপির আয়োজনে এ পরিচিতি ও প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি মোঃ আমিন উল্যাহ বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শফিকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম ও যুগ্ম আহ্বায়ক দেওয়ান মোঃ সফিকুজ্জমান প্রমুখ।



অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা বিএনপির সদস্য হাফিজ আহমদ পাটওয়ারী, সিনিয়র সহ-সভাপতি একেএম মুহিববুল্লাহ, সহ-সভাপতি ইসহাক খোকন, নুরুজ্জামান সিকদার, হাসমত আলী সরদার, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম কোতওয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনর রশীদ গাজী, আবু তাহের সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মেহনতী, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মাঝি, আজিজুল হক বাবুল, আক্তারুজ্জামান হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মোঃ নাজমুল হোসেন আখন, অর্থ সম্পাদক আব্দুর রশীদ খান, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ খলিলুর রহমান মাস্টার, ক্রীড়া সম্পাদক মোঃ হাফিজ মাতব্বর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মান্নান আখন ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ গাজী।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


১৬। এবং উহারা উহা হইতে অন্তর্হিত হইতে পারিবে না।


১৭। কর্মফল দিবস সম্বন্ধে তুমি কী জান?


১৮। আবার বলি, কর্মফল দিবস সম্বন্ধে তুমি কি জান?


১৯। সেই দিন একে অপরের জন্য কিছু করিবার সামর্থ্য থাকিবে না; এবং সেই দিন সমস্ত কর্তৃত্ব হইবে আল্লাহর।


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


আমার মুক্তি আলোয়...।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৬৬৭৯৮
পুরোন সংখ্যা