চাঁদপুর, সোমবার ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
কচুয়ায় মামলা করে বিপাকে রোকসানার পরিবার
যে কোনো সময় অপ্রীতিকর ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা করছে এলাকাবাসী
মোহাম্মদ মহিউদ্দিন
৩০ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করে বিপাকে পড়েছে অসহায় রোকসানার পরিবার। রোকসানা উপজেলার কাদলা ইউনিয়নের মুরাদপুর গ্রামের তালুকদার বাড়ির মৃত আলী হোসেন তালুকদারের কন্যা। গত ১৬ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার জেঠাতো ভাই হানিফ, হারুন, দেলোয়ার হোসেন ও জাহাঙ্গীর তালুকদার গং তাদের বেদম মারধর করে রক্তাক্ত জখম করে। পরে রোকসানা বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ জাহাঙ্গীর তালুকদারকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। পরদিন জামিনে এসে জাহাঙ্গীর ও তার ভাইয়েরা সদলবলে পূর্বের চেয়েও আরো বেশি মারমুখী আচরণ করছে বলে অভিযোগ উঠেছে।



স্থানীয়রা জানায়, রোকসানার পিতা হোসেন আলী তালুকদার প্রায় ৫ মাস পূর্বে মারা যান। রোকসানারা ৫ বোন। কোনো ভাই না থাকায় তাদের পিতা জীবদ্দশায় রোকসানার স্বামী মহসিনকে নিয়ে রোকসানা এ বাড়িতে বসবাস করার কথা বলে গেছেন। সে অনুযায়ী রোকসানা ও তার স্বামী তালুকদার বাড়িতে বসবাস করে আসছে। পারিবারিক বিষয়াদি নিয়ে দীর্ঘদিন থেকেই রোকসানা ও তার জেঠাতো ভাইদের মধ্যে বিরোধ চলে আসছে।



রোকসানার অভিযোগ, শ্বশুর পক্ষের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মহসিনের কথাবার্তা বলাকে সু-নজরে দেখছে না রোকসানার জেঠাতো ভাই হানিফ, হারুন, দেলোয়ার হোসেন ও জাহাঙ্গীর তালুকদার গং। গত ১৬ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোকসানার জেঠাতো ভাইয়েরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দলে বলে আক্রমণ চালিয়ে রোকসানা, তার স্বামী মহসিনসহ তার আরো দুই বোনকে বেদম মারধর করে রক্তাক্ত জখম করে। গুরুতর আহত হয়ে তারা কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসা গ্রহণ করেন। এ ঘটনা নিয়ে কচুয়া থানায় গত ২৩ নভেম্বর ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৫৪/৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। যার নং ১৮। ওই মামলার আসামী হিসেবে জাহাঙ্গীর তালুকদার গ্রেফতার হয়। গ্রেফতার কৃত জাহাঙ্গীর ২৪ নভেম্বর জামিন পেয়ে জেল থেকে বেরিয়ে আসে। জেল থেকে বেরিয়ে আসার পর জাহাঙ্গীর ও তার ভাইয়েরা রোকসানাদেরকে ধর্ষণসহ প্রাণে মেরে ফেলার হুমকি-ধমকি প্রদান করে আসছে। বর্তমানে রোকসানা, তার স্বামী, সন্তান, মা ও বোন অর্থাৎ রোকসানাদের পরিবারের সকল সদস্য নিরাপত্তাহীনতায় ভুগছে।



হানিফ তালুকদার গংয়ের বিরুদ্ধে নতুন করে রোকসানাদের আনীত অভিযোগ অস্বীকার করে জাহাঙ্গীর তালুকদার বলেন, আমরা রোকসানার পরিবারকে কোনো ভয়ভীতি প্রদর্শন করিনি। উল্টো তারা আমাদেরকে হয়রানি করার উদ্দেশ্যে মামলা করার পাঁয়তারা করছে।



এদিকে এলাকার সচেতন শ্রেণির মতে, রোকসানা ও জাহাঙ্গীর গংয়্ল্ল্লের মধ্যে চরম চাপা ক্ষোভ বিরাজ করছে। তাদের মধ্যে যে কোনো সময় অপ্রীতিকর ঘটনা ঘটে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দুর্ভোগ তাহাদের জন্য যাহারা মাপে কম দেয়,


২। যাহারা লোকের নিকট হইতে মাপিয়া লইবার সময় পূর্ণমাত্রায় গ্রহণ করে,


৩। এবং যখন তাহাদের জন্য মাপিয়া অথবা ওজন করিয়া দেয়, তখন কম দেয়।


 


অনেকের নিকট সুযোগ সবার শেষে আসে।


-শিলার।


 


 


 


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩৭৬৯৩
পুরোন সংখ্যা