চাঁদপুর, বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে জেলা ছাত্রদলের সহ-সভাপতি রনিসহ ৫জন ইয়াবাসহ আটক
গোলাম মোস্তফা
০৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রনি ভূঁইয়াসহ ৫ জনকে ইয়াবাসহ আটক করেছে নৌ পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নৌ থানার পুলিশ মেঘনা নদীতে বিআইডবিস্নউটির পরিত্যক্ত টার্মিনাল থেকে ইয়াবা বিক্রি করার সময় তাদেরকে আটক করে। নৌ-থানার ইনচার্জ জহিরুল হকের নেতৃত্বে এসআই ইলিয়াসসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন।



এ সময় মাদক ব্যবসায়ী মেহেদী হাসান রনি (৩৫)সহ তার সহযোগী জেলা সাব রেজিস্ট্রার অফিসের নকল নবিশ আনোয়ার হোসেন আখন্দ (৪৮), শামসু রাঢ়ী(৩৬), সোবহান মাল (৩২) ও ছলেমান মোল্লা (৩৫)কে ইয়াবা বিক্রি ও সেবনের সময় আটক করে পুলিশ। নৌ পুলিশ তাদের দেহ তল্লাশি করে ২০পিচ ইয়াবা জব্দ করে। বাকি ইয়াবাগুলো পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী রনি মেঘনা নদীতে ফেলে দেয়।



নৌ পুলিশ জানায়, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশ অভিযান চালানোর কারণে মাদক বিক্রেতারা অভিনব কায়দায় মেঘনা নদীতে বিআইডবিস্নউটিএ'র পরিত্যক্ত পন্টুনে প্রতিদিন অবস্থান করে সেখান থেকে ভাসমানভাবে ইয়াবা বিক্রি করে আসছে। এছাড়া মাদকসেবীরা সেই ভাসমান পন্টুনে নিরাপদে ইয়াবা সেবন করে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গভীর রাতে নৌ পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়।



স্থানীয়রা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রনি ও তার সহযোগী জেলা সাব রেজিস্ট্রার অফিসের নকল নবিশ আনোয়ার হোসেন আখন্দ প্রতিদিন রাতে স্টিল বডি ট্রলার নিয়ে নদীতে অবস্থান করে ইয়াবা বিক্রি করে আসছে। মাদ্রাসা রোড নৌ থানা সংলগ্ন মেঘনা নদীতে লাইটার জাহাজ ও মালবাহী ট্রলারে মাদক সেবনকারীদের কাছে তারা ইয়াবা বিক্রি করে আসছিলো।



এই মাদক বিক্রেতাদের আটক করার পর তাদেরকে ছাড়িয়ে নেয়ার জন্যে নৌ থানার দালাল চক্ররা তদবির চালায়। নৌ পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক মামলায় আসামী করে আদালতে প্রেরণ করেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


assets/data_files/web

প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৫২৪৫৭
পুরোন সংখ্যা