চাঁদপুর, বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২০
১০ পদে ২১ জনের মনোনয়ন সংগ্রহ
স্টাফ রিপোর্টার
০৩ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে বিগত নির্বাচনগুলোর ন্যায় এবারও বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচন উৎসবমুখর হয়ে উঠছে। নির্বাচনকে ঘিরে ফটোসাংবাদিকদের সরব উপস্থিতি ছিলো চাঁদপুর প্রেসক্লাব ভবন। করোনাকালীন স্বাস্থবিধির কারণে ফটোসাংবাদিকদের পেশাগত কাজ ছাড়া একত্রিত হওয়ার সুযোগ খুব কমই হয়েছে। তবে আগামী ৯ ডিসেম্বরের নির্বাচনকে ঘিরে এখন আর সেই বাধা থাকবে না।



গতকাল বুধবার (২ ডিসেম্বর) ছিলো মনোনয়নপত্র সংগ্রহের শেষদিন। সাধারণ সম্পাদক পদে আগের দিন সংগ্রহ করা একজনসহ গতকাল নির্ধারিত ১০টি পদে ২১ জন প্রার্থী মনোয়নপত্র সংগ্রহ করেন। এর আগে গত রোববার (২৯ ডিসেম্বর) নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।



মনোনয়নপত্র সংগ্রহ কাজে প্রধান নির্বাচন কমিশনারকে সহযোগিতা করেন নির্বাচন কমিশনার আল-ইমরান শোভন ও রিয়াদ ফেরদৌস। এছাড়া চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন উপস্থিত ছিলেন।



মনোনয়ন ফরম সংগ্রহকারীরা হলেন : সভাপতি পদে এমএ লতিফ ও মিজানুর রহমান লিটন। সিনিয়র সহ-সভাপতি এমএম কামাল, মোঃ সজিব খান, মুহাম্মদ আলমগীর ও অভিজিত রায়। সহ-সভাপতি পদে ফাহিম শাহরীন কৌশিক ও শাওন পাটওয়ারী। সাধারণ সম্পাদক পদে কেএম মাসুদ, সাইদ হোসেন অপু চৌধুরী ও শেখ আল মামুন। যুগ্ম-সাধারণ সম্পাদক (১) পদে এককভাবে মোঃ মাজহারুল ইসলাম অনিক। যুগ্ম-সাধারণ সম্পাদক (২) মোঃ শরীফুল ইসলাম ও আশিক বিন রহিম। অর্থ সম্পাদক পদে মোঃ আবদুর রহমান গাজী ও এমআই দিদার। দপ্তর সম্পাদক পদ এককভাবে কবির হোসেন মিজি। নির্বাহী সদস্য পদে বাদল মজুমদার, চৌধুরী ইয়াসিন ইকরাম, এসএম সোহেল ও কেএম সালাউদ্দিন।



নির্বাচন উপলক্ষে সর্বশেষ হালনাগাদ ভোটার তালিকা প্রকাশ হয়েছে গত ৩০ নভেম্বর। এটি চাঁদপুর প্রেসক্লাব ভবনে তৃতীয় তলায় নোটিস বোর্ডে সাঁটানো হয়েছে।



নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, মনোনয়নপত্র জমা ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত, চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়ে। মনোনয়নপত্র যাচাই-বাছাই (আজ) ৩ ডিসেম্বর ২০২০, বেলা ২টা। বাতিলকৃত প্রার্থিতার বিষয়ে শুনানিও একইদিন বিকেল ৩ থেকে ৪টা। স্থান : চাঁদপুর প্রেসক্লাব কার্যালয়।



মনোনয়নপত্র প্রত্যাহার ৪ ডিসেম্বর ২০২০, সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত। ৯ ডিসেম্বর বুধবার, সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ। ভোটগ্রহণ হবে প্রেসক্লাবের তৃতীয় তলায়। নির্বাচন সংক্রান্ত যাবতীয় তথ্যাদি প্রেসক্লাব কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


assets/data_files/web

প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬৯৫৮০
পুরোন সংখ্যা