চাঁদপুর, শনিবার ৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ঐক্যবদ্ধ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা
ফরিদগঞ্জের সংবাদকর্মীরা এখন থেকে উপজেলার ৫ লক্ষাধিক মানুষের স্বার্থে এক হয়ে কাজ করবেন
--------আবু সাহেদ সরকার
ফরিদগঞ্জ ব্যুরো
০৫ ডিসেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাথে ঐক্যবদ্ধ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন এবং আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহম্মদ রিপনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার।



এ সময় তিনি ঐক্যবদ্ধ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সকল সদস্যকে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বলেন, আমাদের দীর্ঘদিনের আশার প্রতিফলন হিসেবে আপানারা নিজেরা নিজেদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়েছেন, যা ফরিদগঞ্জবাসীর জন্যে সুখকর। কারণ জাতির বিবেক হিসেবে চিহ্নিত সাংবাদিকরা যদি নিজেরা বিভক্ত থাকে, তবে মানুষের সুখ-দুঃখ-অভাব-অভিযোগের কথা সঠিকভাবে তুলে ধরতে সমস্যা হয়। আশা করছি, ফরিদগঞ্জের সংবাদকর্মীরা তথা আপনারা এখন থেকে ফরিদগঞ্জের ৫ লক্ষাধিক মানুষের স্বার্থে এক হয়ে কাজ করবেন। সত্যকে সত্য বলবেন এবং মিথ্যাকে আপনাদের কলমের মাধ্যমে প্রতিহত করবেন। আজ আমরা সে জন্যে স্বল্প সময়ের নোটিসে এসে উপস্থিত হয়ে আপনাদেরকে অভিনন্দন জানালাম।



তিনি পৌরসভা নির্বাচন নিয়ে কথা বলতে গিয়ে বলেন, আসন্ন ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ২ ডজনেরও বেশি প্রার্থী মেয়র প্রার্থী হিসেবে নিজেদের ঘোষণা দিয়েছেন। একটি বড় রাজনৈতিক দল হিসেবে দলের মধ্যে প্রার্থীর আধিক্য থাকবে স্বাভাবিক। সর্বশেষ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে দেয়া চিঠির আলোকে বলতে বাধ্য হচ্ছি, দুই ডজনের বেশি প্রার্থীর মধ্যে এমন অনেক প্রার্থী রয়েছেন, যারা নিজেরাই হয়তো জানেন না, তারা কোন্ যোগ্যতাবলে মেয়র প্রার্থী হিসেবে নিজেদের নাম ঘোষণা করেছেন। তারপরও আমরা আশা করছি, কেন্দ্রীয় কমিটি যেভাবে আমাদের মূল্যায়ন করে প্রার্থীদের নাম চূড়ান্ত করে পাঠাতে বলেছেন, আমরা সেইভাবে অতি দ্রুত পৌর আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ সভা করবো। একই সাথে জেলা আওয়ামী লীগের সাথে সমন্বয় করে যৌগ্য প্রার্থীদের নাম পাঠানো হবে। আশা করছি, প্রার্থী যতো বেশিই থাকুক না কেন দল যাকে মনোনয়ন প্রদান করবে, তাকে সাথে নিয়েই আমরা নৌকার বিজয় নিশ্চিতে কাজ করবো। এ সময় তিনি সস্ত্রীক সাবেক এমপি এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।



সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান বাবলু, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পাটওয়ারী, সদস্য মোহাম্মদ আলী মজুমদার, কামাল মিয়াজী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি আজমুর বেগম, যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউসারুল আলম কামরুল ও পৌরসভা ছাত্রলীগ সভাপতি আলমগীর পাটওয়ারী। ফরিদগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সাবেক সাধারণ সম্পাদক এমকে মানিক পাঠান ও প্রবীর চক্রবর্তী।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। অবশ্যই পুণ্যবানদের আমলনামা 'ইলি্লয়্যীনে'


১৯। 'ইলি্লয়্যীন' সম্পর্কে তুমি কী জান ?


২০। উহা চিহ্নিত আমলনামা।


 


ভালো লোক কখনোই মরে না।


-ক্যালিমাচাস।


 


 


 


পরনিন্দাকারী বেহেশতে প্রবেশ করতে পারবে না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৯০৩৬৫
পুরোন সংখ্যা