চাঁদপুর, শনিবার ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭, ২ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে কবর জেয়ারতের মধ্য দিয়ে বিএনপির মেয়র প্রার্থী ইমাম হোসেনের নির্বাচনী কার্যক্রম শুরু
এমরান হোসেন লিটন
১৬ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আলোচিত গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিএনপির বিশিষ্ট সংগঠক ও প্রিয় নেতাদের কবর জেয়ারতের মাধ্যমে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচার-প্রচারণা ও গণসংযোগ কার্যক্রম শুরু করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মনোনয়নপ্রাপ্ত মেয়র প্রার্থী মোঃ ইমাম হোসেন। গতকাল উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রয়াত বিএনপি নেতাদের কবর জেয়ারত করতে গিয়ে সংক্ষিপ্ত আলোচনায় ইমাম হোসেন বলেন, যাদের কবর জেয়ারত করছি অতীতে তাদের বলিষ্ঠ নেতৃত্বে এ দলটি আজ দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল। তাঁদের জন্য আমাদের ভালোবাসা আছে এবং তাদের কাছ থেকে আমরাও কিছু নিতে চাই। তাই তাঁদের কবর জেয়ারতের মাধ্যমে তাঁদের কাছ থেকে দোয়া চেয়ে মেয়র নির্বাচনের প্রথম ধাপ শুরু করলাম।



এদিন তিনি উপজেলার আলোচিত এমপি সকলের প্রিয় ব্যক্তি সাবেক এমপি মরহুম আলমগীর হায়দার খান এবং সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নাল আবদীন (চেয়ারম্যান), উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম আবিদ মেম্বারের কবর জিয়ারতসহ আরো ক'জন নেতার কবর জেয়ারত করেন।



এ সময় তার সাথে ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান দুলাল, পৌর বিএনপির সভাপতি মোঃ আমানত হোসেন গাজী, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মহসিন মোল্লা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম নান্টু, জেলা যুবদল নেতা খান মোহাম্মদ মানিক, মরহুম আলমগীর হায়দার খানের ছোট ভাই বাবু খান, মরহুম জয়নাল আবদীন চেয়ারম্যানের ছেলে হাবিবুর রহমান রুবেল, উপজেলা যুবদল নেতা দিদারুল আলম রুবেল, বিএনপি নেতা সিদ্দিকুর রহমান প্রমুখ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৫৭৯৫৩
পুরোন সংখ্যা