চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের পিকনিক
প্রেস বিজ্ঞপ্তি
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কর্মব্যস্ততা থেকে নিজেদের কিছুটা প্রশান্তি দিতে এবং প্রকৃতিতে নিজেদের অবগাহন করাতে গত ১৫ জানুয়ারি শুক্রবার চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের সদস্যরা ক্লাবের বার্ষিক বনভোজন 'উৎসব-২০২১' উদযাপন করেছে। শুক্রবার দিনব্যাপী আয়োজনে মতলব উত্তরে মোহনপুর পর্যটন কেন্দ্র এবং সর্বশেষ জর্জনগর পার্ক ভ্রমণ করেন ক্লাব সদস্যরা। এই বার্ষিক বনভোজনে ক্লাব সদস্যদের পাশাপাশি কিছু সংখ্যক অতিথি এবং এক্স রোটার‌্যাক্টরও অংশগ্রহণ করেন।



শুক্রবার সকাল ৭টায় লঞ্চযোগে মোহনপুরের উদ্দেশ্যে রওনা হন ক্লাব সদস্যরা। সেখানে পৌঁছে মোহনপুরে মেঘনার পাড়ে গড়ে ওঠা পর্যটন কেন্দ্রে কিছুক্ষণ সময় কাটিয়ে লেগুনা করে রওনা হন ছেঙ্গারচরে অবস্থিত জর্জনগর পার্কে। মতলব উত্তরের গ্রামীণ প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এই স্থানে দিনব্যাপী বিভিন্ন খেলাধুলা ও ঘোরাফেরার মধ্য দিয়ে কাটান ক্লাব সদস্যসহ অন্যরা। সেখানে সকল সদস্যের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্ট আয়োজন করা হয়। চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের এই বার্ষিক ক্লাব বনভোজন 'উৎসব ২০২১' অত্যন্ত আনন্দঘন পরিবেশে সফলতার সাথে সম্পন্ন হওয়ায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ক্লাবের সভাপতি রোটার‌্যাক্টর জয় ঘোষ, সাধারণ সম্পাদক রোটার‌্যাক্টর মিঠুন চন্দ্র ত্রিপুরা এবং পিকনিক উদযাপন উপ-কমিটির আহ্বায়ক রোটার‌্যাক্টর জায়েদুর রহমান নিরব ও সামিয়া নূর।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৫৯৭৩৬
পুরোন সংখ্যা