চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের নির্বাচন ২৮ ফেব্রুয়ারি
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দীর্ঘদিন স্থগিত থাকার পর অবশেষে চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। গতকাল ১৭ জানুয়ারি রোববার নির্বাচন কমিশন থেকে এক প্রজ্ঞাপনে এ তফসিল ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন থেকে জানা যায়, এদিন চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন ছাড়াও ঝিনাইদহ ও কুমিল্লাতে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।



আগামী ২৮ ফেব্রুয়ারি এ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এছাড়াও ঘোষিত তফসিলে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ রাখা হয়েছে ৩ ফেব্রুয়ারি, প্রার্থিতা যাচাই-বাছাইয়ের শেষ তারিখ ৪ ফেব্রুয়ারি ও প্রার্থিতা প্রত্যাহারের শেষে তারিখ ১১ ফেব্রুয়ারি।



২০১৬ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দলীয় প্রতীক নৌকা পেয়েছিলেন বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম খান। নির্বাচনের সকল প্রস্তুতি থাকা সত্ত্বেও শেষ মুহূর্তে সীমানা জটিলতার কারণে উচ্চ আদালতের আদেশে স্থগিত হয়ে যায় চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচন। সে সময় মোট ভোটার ছিলো প্রায় ৩০ হাজার।



নৌকা প্রতীকের আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান তফসিল ঘোষণা সম্পর্কে বলেন, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলকে অভিনন্দন জানাই। এছাড়া আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দীর্ঘদিন যাবত এ ইউনিয়নের নির্বাচন নিয়ে বিপক্ষে অবস্থান নেইনি। সুতরাং জনতার জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম এবং এখনো আছি। আমি চাই অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন। যে নির্বাচনে আমার প্রাণপ্রিয় ইউনিয়নবাসী তাদের ভোটাধিকার প্রয়োগ করে পুনরায় আমাকে নির্বাচিত করবে, সে বিশ্বাস আমার আছে। সে কারণে তাদের রায়ে ইনশাল্লাহ আবারো চেয়ারম্যান নির্বাচিত হবো এবং তাদের জনপ্রতিনিধি হিসেবে সেবা করার সুযোগ পাবো।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮২৪৫৩৯
পুরোন সংখ্যা