চাঁদপুর, সোমবার ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭, ৪ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
ফরিদগঞ্জে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর শোডাউন
প্রবীর চক্রবর্তী
১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে ব্যাপক শোডাউন করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমাদানকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মহিউদ্দিন খোকা, বর্তমান মেয়র মাহফুজুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, চাঁদপুর জেলা আওয়ামী লীগের জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, ওয়াহিদুর রহমান রানা, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সেক্টর কমান্ডার ফোরামের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এ তবিবুল্লাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমা-ার সহিদুল্লা তপদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ প্রমুখ।



এর আগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা নৌকার পক্ষে মিছিল করে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জড়ো হয়। পরে একটি আনন্দ মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে আসে।



এদিকে দলীয় মনোনয়নপত্র জমাদানের পর মেয়র পদে দলীয় মনোনয়নপ্রাপ্ত ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


assets/data_files/web

সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৬৬৫৪৭
পুরোন সংখ্যা