চাঁদপুর, বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭, ৬ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
মতলবের বহরী আড়ং বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন
রেদওয়ান আহমেদ জাকির
২০ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদী উত্তর ইউনিয়নের বহরী আড়ং বাজার এলাকায় ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল ১৯ জানুয়ারি এজেন্ট ব্যাংকিং কার্যক্রম উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোঃ মাহবুব-এ আলম।



আলোচনা সভায় ইসলামী ব্যাংক মতলব শাখার এফএভিপি ও শাখা প্রধান মোঃ দেলোয়ার হোসেনের সভাপ্রধানে এবং প্রজেক্ট ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন ও কুমিল্লা জোনাল অফিসের কর্মকর্তা শাহেদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫নং উপাদী উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ শহীদ উল্যাহ প্রধান, সাবেক চেয়ারম্যান মোঃ কবির হোসেন খান, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সোলাইমান প্রধান ও উপাদী উত্তর ইউপির প্যানেল চেয়ারম্যান মোঃ হান্নান খান। বক্তব্য রাখেন বহরী আড়ং বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আব্দুল বারেক, সাধারণ সম্পাদক মোঃ রিপন, লিটল স্কলার্সের পরিচালক ও সমাজসেবক মোঃ মনির হোসেন, বিশিষ্ট সমাজসেবক মোঃ শামীম হোসেন মিয়াজী, সমাজসেবক মোঃ শরীফ উল্লাহ পাটোয়ারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শামীম চৌধুরী, উপাদী উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ মাইনুদ্দিন ও ওয়ার্ড মেম্বার মফিজুল ইসলাম বাবু।



উদ্বোধনী বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক মতলব শাখার সিনিয়র অফিসার মোঃ ইসমাইল হোসেন। ধন্যবাদ জ্ঞাপন করেন মেসার্স মদিনা ট্রেডার্সের স্বত্বাধিকারী ও এজেন্ট ব্যাংকিং ব্যবস্থাপক মোঃ আব্দুল জলিল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্বারী মাওলানা আনাছ বিন আনোয়ার। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মতলব দারুল উলুম ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতি আলাউদ্দিন মিয়া। এ সময় ব্যাংক কর্মকর্তাবৃন্দ, সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৩। সেই দিন জাহান্নামকে আনা হইবে এবং সেই দিন মানুষ উপলব্ধি করিবে, তখন এই উপলব্ধি তাহার কী কাজে আসিবে?


২৪। সে বলিবে, 'হায়! আমার এ জীবনের জন্য আমি যদি কিছু অগ্রিম পাঠাইতাম?'


 


 


 


মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯৮৮৮৩
পুরোন সংখ্যা