চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়ন শ্রমিক দলের কমিটি গঠন
হাজীগঞ্জ ব্যুরো
২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১৯ জানুয়ারি (বুধবার) ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আনোয়ার উল্যাহ্ পাটওয়ারী ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন ৭১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেন। এতে সভাপতি হলেন রফিকুল ইসলাম খলিফা ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।



এছাড়াও কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন কবির হোসেন খলিফা, সহ-সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, জসিম উদ্দিন, আবুল খায়ের বেপারী ও ফারুক গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক খলিফা, সাদ্দাম খলিফা, সুমন ভুইয়া ও নুরুল ইসলাম মিজি, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন ও আবু সুফিয়ান গাজী, ক্রীড়া সম্পাদক হাবিবুর রহমান খলিফা, সহ-ক্রীড়া সম্পাদক কামাল হোসেন মোল্লা, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) মহসিন খলিফা, প্রচার সম্পাদক ইমাম হোসেন, দপ্তর সম্পাদক সাইফুল গাজী, সহ-দপ্তর সম্পাদক মোতালেব হোসেন, সম্মানিত সদস্য শাহাদাত হোসেন মজুমদার, আক্তার খান, আবু সফিক খান, লিটন খা, সোহাগ মিজি, খাজা আহমেদ, জাকির হোসেন বতু, জাকির হোসেন, সফিউল্যাহ্ বেপারী, রহমান খলিফা, মানিক খলিফা, হান্নান খলিফা, কবির হোসেন বেপারী, সবুজ হাজী, জিসান আহমেদ, খোরশেদ, খোকন বেপারী, জসিম উদ্দিন বেপারী, আলী আক্কাছ, শাহজাহান বেপারী, জসিম উদ্দিন, আরিফ পাটওয়ারী, রফিক মিয়াজী, খাজা আহমেদ, জসিম উদ্দিন মিয়াজী, দুলাল খান, আক্তার হোসেন রানা, আমিন খলিফা, আকতার মজুমদার, রহিম হাজী, ইলিয়াছ মজুমদার, আলমগীর মোল্লা, মিজানুর রহমান, আবু বকর দরবেশ, খোরশেদ মজুমদার, আবুল খায়ের বকাউল, মোস্তফা, হারুন, শাহিনুর, আমিন, জাকির মিজি, ইউসুফ, মাসুদ, কাদের বকাউল, শাহাদাত মজুমদার, আমিন মজুমদার, খোরশেদ ফরাজী, মাসুদ গাজী, মাঈন খান ও ফারুক বেপারী।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৮০০৭৫
পুরোন সংখ্যা