চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
কল্যাণপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মহসিন পালোয়ানের উঠোন বৈঠক
হাছান খান মিসু
২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মহসিন পালোয়ানের ওঠোন বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২২ জানুয়ারি শুক্রবার বাদ আসর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের খান বাড়িতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নেতা-কর্মী, ভোটার ও সাধারণ জনগণের সাথে উঠোন বৈঠক ও মতবিনিময় সভা হয়েছে। ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নূরুল ইসলাম খানের সভাপতিত্বে ও ইউপি সদস্য ইমাম ফরায়েজীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ মহসিন পালোয়ান। এ সময় তিনি বলেন, আমি আপনাদের সেবা করার জন্যই কাজ করতে চাই। আমি কল্যাণপুরের সন্তান। বিগত দিনে এই ইউনিয়নের মানুষে পাশে ছিলাম, বর্তমানে আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো। তিনি তার বক্তব্যের শুরুতে কল্যাণপুরের নিহত ও প্রবীণ আওয়ামী লীগ নেতা-কর্মীদের স্মরণ করে বলেন, বর্তমানে যে কোনো সময়ের তুলনায় কল্যাণপুরের ইউনিয়ন আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা সকলে মিলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে একযোগে কাজ করে যাবো। বর্তমান সরকার তথা জননেত্রী শেখ হাসিনার শাসনামলে দেশ উয়ন্নয়নের মহসড়কে। সেই উন্নয়নের ছোঁয়া চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির মাধ্যমে আমাদের কল্যাণপুর ইউনিয়নে লেগেছে, তা আজ দৃশ্যমান। ডাঃ দীপু মনি এমপির মাধ্যমে কল্যাণপুর ইউনিয়নে আওয়ামী লীগ সরকারের সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে।



অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ বাচ্চু শেখ, ইউপি সদস্য মোঃ খোরশেদ খান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএম কামাল, আওয়ামী লীগ নেতা মোঃ ইউসুফ তালুকদার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাবিল ভূঁইয়া, সুলতান খান, ৬নং ওয়ার্ড সভাপতি জলিল সরকার, মাহমুদুল হাসান শামিম খলিফা, নাজমুল হাসান তালুকদার প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২২৪২৯৮
পুরোন সংখ্যা