চাঁদপুর, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ডাঃ হারুনুর রশিদ সাগর
সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে ঝাঁপিয়ে পড়বো
ফরিদগঞ্জ ব্যুরো
২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে গতকাল সোমবার বিকেলে ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহফুজুল হকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর। অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম পাটওয়ারী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাসান রাজা পাওটয়ারী, কামাল মিয়াজী, ইকবাল হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবুল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ জেলা শাখার সম্পাদক কামরুল হাসান সউদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মাহবুব মোর্শেদ এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগণ।



সভায় বক্তারা বলেন, আগামী ১৪ ফেব্রুয়ারির পৌরসভা নির্বাচনে আবুল খায়ের পাটওয়ারী শুধু একা নৌকার কা-ারী নন। আমরা যারা বিভিন্নভাবে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃত্ব দেই, প্রত্যেকেই এই নৌকার কা-ারী। কারণ আমাদের দলের সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা একজন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে দলীয় মনোনয়ন দেয়ার মাধ্যমে আমাদের সকলকে সম্মানিত করেছেন। তাই আমাদের সকলের গুরুদায়িত্ব হবে তার বিজয় নিশ্চিত করা।



প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। মেয়র পদে তাই সর্বোচ্চ লোকজন দলীয় মনোনয়ন চেয়েছেন। আমাদের দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য লোককে মনোনয়ন দিয়ে আমাদের কাছে পাঠিয়েছেন। ইতিমধ্যেই প্রায় মনোনয়ন প্রত্যাশী দল মনোনীত প্রার্থীর সমর্থনে মাঠে নেমেছেন। অনেকেই দলের সভাগুলোতে আসছেন। বাকিরা দ্রুতই যোগ দিবেন, কোনো দ্বিধাদ্বন্দ্ব নয়। আজ থেকে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে ঝাঁপিয়ে পড়বো। বর্ধিত সভায় ওয়ার্ড, পৌর আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। অথবা দারিদ্র্য-নিষ্পেষিত নিঃস্বকে,


১৭। তদুপরি সে অন্তর্ভুক্ত হয় মু'মিনদের এবং তাহাদের, যাহারা পরস্পরকে উপদেশ দেয়, ধৈর্য ধারণের ও দয়া-দাক্ষিণ্যের;


 


 


 


বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।


_আলকমেয়ন।


 


 


 


 


 


 


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৫০০৫৪
পুরোন সংখ্যা