চাঁদপুর, বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭, ১২ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথসভা
মাহবুব আলম লাভলু
২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন। তিনি বলেন, আওয়ামী লীগ যে মানুষের সেবা করতে পারে ক্ষমতায় এসে তা প্রমাণ করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মেনে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে। এ দলের নেতৃত্বে বাংলাদেশ অনেক উন্নতি করেছে, এগিয়ে নিতে হবে অনেক দূর। তাই সংগঠনকে শক্তিশালী করতে সবাইকে কাজ করতে হবে।



তিনি আরও বলেন, জাতির পিতার স্বপ্ন পূরণই তাঁর রাজনীতি। দলকে শক্তিশালী করে গড়ে তোলার পাশাপাশি মানুষের আস্থা ও বিশ্বাস অর্জনে কাজ করতে হবে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। তিনি বলেন, আমাদের সেভাবে কাজ করতে হবে, মানুষ যেনো স্বতঃস্ফূর্তভাবে আমাদের ভোট দিয়ে বিজয়ী করে। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কী পেলাম, না পেলাম সে চিন্তা না করে মানুষের কল্যাণে কাজ করতে হবে।



এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতার সভাপ্রধানে ও উপজেলা শিশু-কিশোর মেলার সভাপতি অ্যাডঃ জসিম উদ্দিন এবং যুবলীগ নেতা রোমান হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান প্রধান, জাহাঙ্গীর মোঃ আদেল, ক্রীড়া বিষয়ক সম্পাদক নূরুল আমিন বোরহান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল বাশার খোকন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহজালাল মাস্টার, মহিলা আওয়ামী লীগ নেত্রী মুনমুন আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম সরকার, আবু হানিফ অভি, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন মাস্টার, আওয়ামী লীগ গিয়াসউদ্দিন গাজী, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আমান উল্লাহ, আওয়ামী লীগ নেতা মুছা মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা শ্যামল, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি লিটন সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মহসিন বেপারী, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাদশা মিয়া সাগর, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন মাস্টার প্রমুখ।



সভায় আরও উপস্থিত ছিলেন ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সফিউদ্দিন, উপজেলা কৃষক লীগের সদস্য মোজাম্মেল হক, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, যুবলীগ নেতা রাঙ্গা শিবলীসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৬-সূরা 'আলাক


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী প্রশাসক সময়োপযোগী শাসন করেন।


-সিডনি লেনিয়ার।


 


যার মধ্যে বিনয় ও দয়া নেই, সে সকল ভালো গুণাবলি হতে বঞ্চিত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৮৮৮৫
পুরোন সংখ্যা