চাঁদপুর, মঙ্গলবার ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
জাতীয় বীমা দিবসে ডেল্টা লাইফ ইনসিওরেন্সের মানববন্ধন ও আলোচনা
০২ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১মার্চ ছিলো জাতীয় বীমা দিবস। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬০ সালের পহেলা মার্চ বীমা পেশায় যোগদান করেন। সরকার কর্তৃক তাই এই পহেলা মার্চকে জাতীয় বীমা দিবস ঘোষণা করা হয়। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ এবং আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কর্তৃক চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে চাঁদপুরস্থ সকল বীমা কোম্পানীর ইনচার্জ ও কর্মকর্তাদের নিয়ে সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কোভিড ১৯-এর কারণে নির্দিষ্ট পরিমাণ (স্বল্প সংখ্যক) কর্মকর্তাকে নিয়ে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষের অনুষ্ঠান শেষে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোঃ লিমিটেডের গণ-গ্রামীণ বীমা ডিভিশন ও একক বীমার যৌথভাবে স্ব-স্ব কার্যালয়ের সম্মুখে মানববন্ধন ও দিবসটির গুরুত্বারোপ করে আলোচনা সভার আয়োজন করে।



চাঁদপুর জকের উন্নয়ন ব্যবস্থাপক কেএম লোকমান হোসেন ও অপারেশন ইনচার্জ আশীষ কুমার বসু উক্ত মানববন্ধন এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন রোটাঃ মাহমুদা খানম, ইউনিট ম্যানেজার, ইলশেগুড়ি ইউনিট, চাঁদপুর।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৩৬৭৩
পুরোন সংখ্যা