চাঁদপুর, মঙ্গলবার ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
পুরাণবাজার জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সভা
মিঠুন বণিক সভাপতি, অমিত সাহা সাধারণ সম্পাদক
স্টাফ রিপোর্টার
০২ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পুরাণবাজার জন্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ ফেব্রুয়ারি শুক্রবার সকালে পুরাণবাজার শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অনন্ত চক্রবর্তী। সাধারণ সম্পাদক ডাঃ সহদেব দেবনাথের পরিচালনায় বক্তব্য রাখেন পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের প্রধান উপদেষ্টা বিমল চৌধুরীসহ সংগঠনের নেতৃবৃন্দ।



নেতৃবৃন্দ বিগত দিনের আনুষ্ঠানিকতাসহ গঠনমূলক সেবা কার্যক্রম পরিচালনা করায় সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, চাঁদপুরে সর্বপ্রথম পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদ্যাপন করার কর্মসূচি গ্রহণ করে। বর্তমান সময় তা জেলাব্যাপী ব্যাপকভাবে বিভিন্ন সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠান আয়োজন করে আসছে। পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ তাদের কার্যক্রম শুধু ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উদ্যাপনের মধ্যে সীমাবদ্ধ রাখেনি, সংগঠনটি সামাজিক সেবামূলক কাজেও তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে। এজন্যে চাঁদপুর জেলাব্যাপী সংগঠনটি ব্যাপক পরিচিতি লাভ করেছে। সংগঠনের কার্যক্রম চালাতে গিয়ে আমরা জেলা প্রশাসন থেকে শুরু করে সকল মহলের ব্যাপক সহযোগিতা পেয়েছি। আমরা তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা আশা করি আগামীদিনে যারা দায়িত্ব পাবেন তারাও এমনিভাবে সততার সাথে সেবার মনোভাব নিয়ে তাদের কার্যক্রম পরিচালনা করবেন।



সভায় ব্যাপক আলোচনা শেষে স্বতঃস্ফূর্তভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করার লক্ষ্যে মিঠুন বণিককে সভাপতি ও অমিত সাহা (রাজীব)কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন : প্রধান উপদেষ্টা বিমল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি প্রণব সাহা, সহ-সভাপতি রিপন দে, সহ-সাধারণ সম্পাদক রাজন দে (রাজু), সাংগঠনিক সম্পাদক মানিক মজুমদার, সহ সাংগঠনিক সম্পাদক রাজন দে, প্রচার সম্পাদক শম্ভু কর্মকার, সহ-প্রচার সম্পাদক অমিত পাল, কোষাধ্যক্ষ প্রদীপ মজুমদার, সহ-কোষাধ্যক্ষ লিটন দাস, সাংস্কৃতিক সম্পাদক সমীর দাস, সহ-সাংস্কৃতিক সম্পাদক হরি কমল, পলাশ সাহা, কার্যকরি সদস্য অনন্ত চক্রবর্তী, ডাঃ সহদেব দেবনাথ, বিশ্বনাথ বণিক, কার্তিক সরকার, ডাঃ প্রদীপ দেবনাথ, মহাদেব দত্ত ও সমীর সাহা ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪১৪৬৫
পুরোন সংখ্যা