চাঁদপুর, মঙ্গলবার ২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭, ১৭ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ঢাকায় পুলিশি হামলার প্রতিবাদে চাঁদপুর শহরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ
স্টাফ রিপোর্টার
০২ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কারাবন্দী লেখক মুশতাক আহামেদকে হত্যা ও ঢাকায় ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চাঁদপুর জেলা ছাত্রদল। গতকাল সোমবার সকাল ১১টার দিকে জেলা ছাত্রদল সভাপতি ইমান হোসেন গাজী, সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান রনি ও সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগের নেতৃত্বে চাঁদপুর সরকারি কলেজের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল শহরে বের করা হয়। এ সময় পুলিশ মিছিলে বাধা দেয়ার চেষ্টা করে। তাদের সস্নোগানে সস্নোগানে কম্পিত হয়ে ওঠে কলেজ এলাকা।



মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, বিরোধী মতকে ঘায়েল করার জন্যে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টের নামে সরকার কালো আইন প্রণয়ন করেছে। যার শিকার মুশতাক আহমেদ। তাই এই কালো আইন বাতিল করতে হবে। মানুষের মত প্রকাশের স্বাধীনতা দিতে হবে।



জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের মিছিলে পুলিশি হামলার প্রতিবাদ জানিয়ে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, হামলা-মামলা দিয়ে আন্দোলন দমন করা যাবে না। ছাত্রদল রাজপথে আছে, রাজপথে থাকবে। এ সময় আটক ছাত্রদল নেতা-কর্মীদের মুক্তি দাবি করা হয় ।



বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু হানিফ কাঁকন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান শাকিল, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাবিব শেখ, সদস্য সচিব জিসান আহমেদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক মামুন খান, কলেজ ছাত্রদলের আহ্বায়ক সোহেল গাজী, সদস্য সচিব আল আমিন মুন্সিসহ অগণিত নেতা-কর্মী।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৮-সূরা বায়্যিনাঃ


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যাহারা ঈমান আনে ও সংকর্ম করে, তাহারাই সৃষ্টির শ্রেষ্ঠ।


৮। তাহাদের প্রতিপালকের নিকট আছে তাহাদের পুরস্কার-স্থায়ী জান্নাত, যাহার নিম্নদেশে নদী প্রবাহিত, সেথায় তাহারা চিরস্থায়ী হইবে। আল্লাহ তাহাদের প্রতি প্রসন্ন এবং তাহারাও তাঁহাতে সন্তুষ্ট। ইহা তাহার জন্য, যে তাহার প্রতিপালককে ভয় করে।


 


 


সৌভাগ্য এবং প্রেম নির্ভীকের সঙ্গত্যাগ করে।


_ওভিড।


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬৫২৪
পুরোন সংখ্যা