চাঁদপুর, বুধবার ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুরে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রেস বিজ্ঞপ্তি
০৩ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'সত্য প্রকাশে আপসহীন' শ্লোগানকে ধারণ করে চাঁদপুরে দৈনিক সময়ের আলোর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকালে চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি এবং প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেককাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে কেক কাটেন জেলার পুলিশ, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, শিক্ষকসহ আমন্ত্রিত অতিথিরা। অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সময়ের আলোর দুই বছরের সফলতার অগ্রযাত্রা তুলে ধরে বক্তব্য রাখেন সময়ের আলোর চাঁদপুর প্রতিনিধি শরীফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক কে এম মাসুদ, এনটিভির জেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান খান ও সময়ের আলো ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি মানিক পাঠান।



উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর দিগন্তের বিশেষ প্রতিনিধি মোঃ জামাল আখন্দ, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার শাহরিয়া পলাশ, মতলবের আলোর স্টাফ রিপোর্টার বাদশা ভঁূইয়া, দৈনিক ইল্শেপাড় স্টাফ রিপোর্টার মোঃ সেন্টুসহ চাঁদপুরের স্থানীয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।



প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বক্তারা বলেন, দৈনিক সময়ের আলো পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করে মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তাই পাঠকের মনে খুব অল্প সময়ে জায়গা করে নিয়েছে সময়ের আলো। আমরা আশা করবো দৈনিক সময়ের আলো আগামী দিনেও দেশের সকল সমস্যা ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে। আজকে সময়ের আলোর ২য় বর্ষপূর্তিতে আমরা পত্রিকাটির সাফল্য কামনা করছি।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৯-সূরা যিল্যাল


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। পৃথিবী যখন আপন কম্পনে প্রবলভাবে প্রকম্পিত হইবে।


২। এবং পৃথিবী যখন তাহার ভার বাহির করিয়া দিবে,


৩। এবং মানুষ বলিবে 'ইহার কী হইল?'


 


 


মাটিকে ভালোবাসো, মাটি তোমাকে ভালোবাসবে।


_ইবনে আহম্মদ।


 


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৬০৪৯
পুরোন সংখ্যা